এক গানে তিন কোটি রুপি

বিনোদন ডেস্ক

তিন কোটি রুপি! কখনো কখনো এর চেয়ে কম টাকায় একটা সিনেমাই বানিয়ে ফেলা যায়। আর এক গানেই কিনা তিন কোটি রুপি খরচ হবে! ছবির নাম ট্রিপল আর। তেলেগু, হিন্দি ও তামিল তিন ভাষায় নির্মীয়মাণ ছবিটির পরিচালক এস এস রাজামৌলী। বাহুবলীর পর তাঁকে আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার আছে কি? রাজামৌলীর ছবি, আছেন দক্ষিণের রাম চরণ, এন টি আর জুনিয়র আর বলিউডের আলিয়া ভাটের মতো তারকা। তিন কোটি রুপি খরচ হবে না!

ট্রিপল আর ছবিতে রামচরণ ও এনটিআর জুনিয়র

হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ফেলা হবে বিশাল সেট। গানটির জন্য শুধু পোশাক কিনতেই নাকি খরচ হতে পারে এক কোটি রুপি। গুঞ্জন, এত টাকা ব্যয়ে ভারতে কোনো গানের দৃশ্যায়ন করা হয়নি। ছবির একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সঞ্জয় লীলা বানসালির দেবদাস ও রাজামৌলীর বাহুবলীর চেয়ে বড় এই ছবির ক্যানভাস। এক একর জমির ওপর হবে এই গানের দৃশ্যায়ন।

ট্রিপল আর ছবির ফার্স্টলুকে রামচরণ

এই মুহূর্তে কাজ নিয়ে বেজায় ব্যস্ত এই অভিনেত্রী। হাতে আছে ব্রহ্মাস্ত্র। সঙ্গী প্রেমিক রণবীর কাপুর। ডার্লিং ছবি দিয়ে প্রযোজক হিসেবেও নাম লিখিয়েছেন। নতুন পথচলা নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই। শোনা যাচ্ছে, করণ জোহরের নতুন প্রেমের ছবি রকি অউর রানি কি প্রেম কাহানিতে আসছেন রণবীর সিংয়ের সঙ্গে। এর আগে গালি বয় ছবিতে অভিনয় করেছিল এই জুটি।

রামচরণ ও এনটিআর জুনিয়র
Leave A Reply

Your email address will not be published.