৩০–এর রাকুলের সঙ্গে ৫৩–এর অক্ষয়

বিনোদন ডেস্ক

অক্ষয়ের সম্মতির পর নির্মাতারা নায়িকার সন্ধানে ঝাঁপিয়ে পড়েছেন। এই মুহূর্তে তাঁদের তালিকায় আছে তিনটি নাম।

 

শ্রদ্ধা কাপুর, কিয়ারা আদবানি আর রাকুল প্রীত সিং। তবে জোর খবর, দৌড়ে এগিয়ে আছেন রাকুল প্রীত। রাকুলকে আগে অজয় দেবগণের সঙ্গে ‘দে দে পেয়ার দে’ ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল। তাঁদের জুটি বেশ মানানসই ছিল। তাই অক্ষয়ের নায়িকা হিসেবে রাকুলকেই বেশি চাইছেন তাঁরা। হয়েছে! রাকুল যদি এই ছবিতে কাজ করেন, তো অক্ষয়কে আবার এক কম বয়সী নায়িকার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। কারণ, অক্ষয়ের বয়স ৫৩ আর রাকুলের বয়স ৩০।

জোর খবর ‘বেল বটম’ সিনেমার পর অক্ষয়ের সঙ্গে জ্যাকি ভগনানি আর তাঁর বাবা বাসু ভগনানির দারুণ এক সম্পর্ক তৈরি হয়েছে। এ বছরই ছবির শুটিং শুরু হবে। শিডিউলও খুব একটা লম্বা হবে না। ৩৫ থেকে ৪০ দিন। ছবির চিত্রনাট্য এখন চূড়ান্ত করতে ব্যস্ত তাঁরা। অ্যাকশনধর্মী এই ছবিতে সামাজিক বার্তাও থাকবে।

 রাকুল প্রীত ও অক্ষয় কুমার

রাকুল প্রীত ও অক্ষয় কুমার

অক্ষয় এখন তাঁর ক্যারিয়ারের সেরা এক সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। একের পর এক ছবিতে স্বাক্ষর করছেন। আর সব কটি চরিত্রই বৈচিত্র্যপূর্ণ।

২৭ জুলাই মুক্তি পেতে চলেছে অক্ষয়ের ‘বেল বটম’। রঞ্জিত তিওয়ারি পরিচালিত এই ছবিতে তাঁর সঙ্গে আছেন বানী কাপুর, লারা দত্ত, হুমা কুরেশিসহ আরও অনেকে। তালিকায় আছে ‘সূর্যবংশী’, ‘বচ্চন পান্ডে’, ‘রামসেতু’, ‘রক্ষাবন্ধন’, ‘পৃথ্বীরাজ’, ‘আতরঙ্গী রে’, ‘ওহ মাই গড টু’র মতো ছবি। অধিকাংশ ছবির শুটিং বিদেশে হবে।

৩০ বছর বয়সী রাকুল প্রীত সিং বলিউডের চেয়ে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে বেশি সক্রিয়

৩০ বছর বয়সী রাকুল প্রীত সিং বলিউডের চেয়ে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে বেশি সক্রিয়

অন্যদিকে রাকুলকে ‘মে ডে’, আর ‘থ্যাংক গড’ ছবিতে অজয় দেবগণের সঙ্গে দেখা যাবে। আর আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ডক্টরজি’ সিনেমায় এক চিকিৎসকের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি।

Loading...