বধূ বিদায়ে বর কেঁদেছে, কনে হেসে খুন

বিনোদন ডেস্ক

চরিত্রের প্রয়োজনে ক্যামেরার সামনে আগেও বধূর বেশ নিতে হয়েছিল অঙ্গিরাকে। ছবি: ইনস্টাগ্রাম

চরিত্রের প্রয়োজনে ক্যামেরার সামনে আগেও বধূর বেশ নিতে হয়েছিল অঙ্গিরাকে। 

বিয়ের দিন মেয়েরা কাঁদেন নিজের বাড়ি, পরিবার ছেড়ে নতুন পরিবারে চলে যাওয়ার দুঃখে। এটাই যেন ভারতীয় বিয়ের অনুষ্ঠানগুলোর রীতি। অঙ্গিরাদের বাড়িতে ঘটেছিল ব্যতিক্রমী এক ঘটনা। বধূ বিদায়ের মুহূর্তে কেঁদে ফেলেন বর পরিচালক আনন্দ তিওয়ারি। সেটা দেখে হাসতে হাসতে খুন কনে, অভিনেত্রী অঙ্গিরা ধর, আঁচল দিয়ে তিনি বরের চোখ মুছে দেন। ব্যতিক্রমী এ দৃশ্যের সাক্ষী তাঁদের বিয়েতে উপস্থিত অতিথিরা।

অনেককেই আমন্ত্রণ জানাতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেছেন অঙ্গিরা ও আনন্দ। ছবি: ইনস্টাগ্রাম

অনেককেই আমন্ত্রণ জানাতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেছেন অঙ্গিরা ও আনন্দ। 

করোনাকালে বিয়ে করায় অনেককেই আমন্ত্রণ জানাতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেছেন অঙ্গিরা ও আনন্দ। বিয়ের বেশ কিছু ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে বলিউডের পরিচালক আনন্দ লিখেছেন, ‘আমি আর অঙ্গিরা পরিবার, ঘনিষ্ঠ বন্ধু ও ঈশ্বরকে সাক্ষী রেখে বিয়ে করলাম। এ আনন্দ আপনাদের সঙ্গে ভাগাভাগি করে নিলাম।’ ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করে ‘লাভ পার স্কয়ার ফুট’ ছবির অভিনেত্রী অঙ্গিরা ধর লিখেছেন, ‘আপনি তখনই বুঝবেন যে আপনি নিরাপদ মানুষের হাতে পড়েছেন, যখন দেখবেন বধূ বিদায়ের সময় আপনি নয়, আপনার বরের চোখে জল।’ অঙ্গিরা-আনন্দের বিয়ের ছবিতে ভালোবাসা প্রকাশ করেছেন তাঁদের বন্ধু, সহকর্মী ও ভক্তরা। সেই তালিকায় আছেন ‘লাভ পার স্কয়ার ফুট’ ছবিতে অঙ্গিরার নায়ক ভিকি কৌশল, বলিউড তারকা ক্যাটরিনা কাইফরা।

‘লাভ পার স্কয়ার ফুট’-এর শুটিং সেটেই শুরু হয় পরিচালক-অভিনেত্রীর প্রেম। এটি ছাড়াও আনন্দ পরিচালনা করেছেন ‘বন্দিশ ব্যান্ডিট’-এর মতো ওয়েব সিরিজ। ‘নেল পলিশ’ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। অঙ্গিরাকে শেষবার দেখা গেছে ‘কমান্ডো থ্রি’ ছবিতে। শিগগির আবার তাঁকে দেখা যাবে ‘মে ডে’ ছবিতে।

Loading...