বান্দরবানের রোয়াংছড়িতে গুলি করে একজনকে হত্যা

প্রতিনিধি

বান্দরবানের রোয়াংছড়ি সদর ইউনিয়নের তুলাছড়ি আগা রায়চন্দ্র ত্রিপুরাপাড়ায় গতকাল শুক্রবার রাত নয়টার দিকে দুর্বৃত্তের গুলিতে একজন নিহত হয়েছেন। তাঁর নাম বেন্নাচন্দ্র ত্রিপুরা (৫৫)। লাশ উদ্ধারের জন্য সেনাবাহিনী ও পুলিশ গতকাল রাত থেকে ঘটনাস্থলে রয়েছে বলে আজ শনিবার সকালে রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আবদুল্লাহ আল জাবেদ জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানিয়েছেন, তুলাঝিরি আগা রায়চন্দ্র ত্রিপুরাপাড়ায় গতকাল রাতে একদল অস্ত্রধারী এসে বেন্নাচন্দ্র ত্রিপুরাকে খুঁজতে থাকে। তিনি সপরিবারে ধর্মান্তরিত হয়েছেন। তাঁর ধর্মান্তরিত নাম ওমর ফারুক ত্রিপুরা। পরে অস্ত্রধারীরা তাঁর বাড়ি ঘিরে ফেলে। বাড়ি থেকে বের করে তাঁকে গুলি করা হয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
তুলাঝিরি আগা রায়চন্দ্র ত্রিপুরাপাড়াটি রোয়াংছড়ি উপজেলা সদর থেকে সাত-আট কিলোমিটার দূরে। সড়ক যোগাযোগ না থাকায় পাড়াটি দুর্গম। রায়চন্দ্র ত্রিপুরাপাড়ার কয়েকজন বলেন, তাঁদের ত্রিপুরাপাড়ায় ৩৮টি পরিবার থাকে। এর মধ্যে ৫টি পরিবার কয়েক বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করে। পাড়ার অন্য পরিবারগুলো সবাই খ্রিষ্টধর্মাবলম্বী।
রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবির বলেন,গতকাল রাতে অস্ত্রধারীরা এসে ওমর ফারুক ত্রিপুরাকে (বেন্নাচন্দ্র ত্রিপুরা) গুলি করে হত্যা করে।রোয়াংছড়ির ইউএনও মুহাম্মদ আবদুল্লাহ আল জাবেদ জানিয়েছেন, এলাকাটি দুর্গম হওয়ায় লাশ ঘটনাস্থল থেকে আনা সম্ভব হয়নি। তবে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা সেখানে গিয়েছেন। লাশ নিয়ে এসে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হবে।

Loading...