মাওলানা আবু ত্বহার বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ধর্মীয় বক্তা আবু ত্বহা আদনানের বিষয়টি সরকার গুরুত্ব দিয়ে দেখছে। গাজীপুরের সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে ২১তম ব্যাচের (পুরুষ) ব্যাটালিয়ন আনসারদের ছয় মাসের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘রিসোর্ট হোক আর বার হোক, যেখানে আইন ভঙ্গ হবে, সেখানেই আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নিচ্ছে এবং নেবে।’
আনসার কর্মকর্তারা বলেন, ৯৭৯ জন নবনিযুক্ত ব্যাটালিয়ন আনসার ছয় মাস মেয়াদি মৌলিক প্রশিক্ষণ গ্রহণ শেষে সমাপনী কুচকাওয়াজে অংশগ্রহণ করেন। কুচকাওয়াজের শুরুতেই প্রধান অতিথি একটি সুসজ্জিত খোলা জিপে প্যারেড পরিদর্শন করেন। এ সময় বাহিনীর মহাপরিচালক ও প্যারেড কমান্ডার প্রধান অতিথির সঙ্গে ছিলেন। পরে প্রশিক্ষণার্থীরা কুচকাওয়াজ করে প্রধান অতিথিকে অভিবাদন জানান। এরপর প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কৃতী ও চৌকস প্রশিক্ষণার্থীদের পুরস্কার প্রদান করেন।
মৌলিক প্রশিক্ষণে সজীব মণ্ডল শ্রেষ্ঠ ড্রিল, মো. মহিউদ্দিন ফাহিম শ্রেষ্ঠ ফায়ারার এবং রাকিব আকন্দ চৌকস প্রশিক্ষণার্থী ব্যাটালিয়ন আনসার হিসেবে প্রথম স্থান অধিকার করেন।
স্বরাষ্ট্রমন্ত্রী নবীন আনসার সদস্যদের উদ্দেশে বলেন, ‘প্রশিক্ষণের জ্ঞান, মেধা, শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে আপনারা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে অনন্য উচ্চতায় এগিয়ে নিয়ে যাবেন। সুশৃঙ্খল বাহিনীর গর্বিত সদস্য হিসেবে বাহিনীকে সুদৃঢ় অবস্থানে দাঁড় করাতে বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

Loading...