লুকিয়ে বিয়ে করলেন আরিয়ানা

বিনোদন ডেস্ক প্রকাশ: ২৮ মে ২০২১

ডাল্টন গোমেজের সঙ্গে ‘ডুবে ডুবে জল খাওয়া’র খবর নিজেই জানিয়েছিলেন আরিয়ানা গ্র্যান্ডে। এবার বিয়ের খবরটাও জানিয়ে দিলেন নিজ উদ্যোগে। ১৫ মে সেই বিশেষ দিন। এদিন চুপি চুপি লুকিয়ে ‘আই ডু’ বলেছেন এই পপ তারকা। তারপর বিয়ের কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে কেবল লিখেছেন দিনক্ষণ। সেই পোস্টে লাইক পড়েছে আড়াই কোটি ভক্তের। মন্তব্যের ঘরে অসংখ্য তারকা জানিয়েছেন অভিনন্দন। ২৭ বছর বয়সী আরিয়ানার ব্যবসায়ী বর বয়সে কনের চেয়ে দুই বছরের ছোট।

২০২০ সালে আংটি বদল করে বিয়ের কাজ এগিয়ে রেখেছিলেন। সপ্তাহখানেক ধরেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। নিজেই জানালেন, ঘটনা সত্য। বিয়ের দিন পিঠ খোলা, স্লিভলেস সাদা সিল্কের গাউনে রাজকুমারীর বেশে সেজেছিলেন এই মার্কিন পপ তারকা। এদিনও চুলগুলোকে যথারীতি ‘টপ নট’ করে বেঁধেছিলেন। বেশির ভাগ সময়ে তাঁকে এভাবেই চুল বাঁধতে দেখা যায়।

বিয়ের জন্য প্রস্তুত আরিয়ানা

বিয়ের জন্য প্রস্তুত আরিয়ানা 
ইনস্টাগ্রাম

বিয়ের গাউনের ওপর ছিল ঐতিহ্যবাদী সাদা ভেল। ভেলের সঙ্গে সাদা একটা ‘বো’ বাঁধতেও ভোলেননি আরিয়ানা। মেকআপ আর জুয়েলারিতেও ছিল একেবারে পরিমিত। বাঁ হাতের তর্জনীতে একটা হিরের আংটি, আর কানে ছোট্ট সাদা হিরের দুল। মেকআপেও ছিল না বাড়াবাড়ি।

বিয়ের অনুষ্ঠান হয়েছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মনটেসিটোয়, আরিয়ানার বাড়িতেই। পুরো বাড়িটি সাজিয়ে তোলা হয়েছিল সাদা রঙের ওপর ভিত্তি করে। বিয়ের অনুষ্ঠানে আরিয়ানার পরিবার ও বন্ধুরা মিলে ২০ জনের কম অতিথি উপস্থিত ছিলেন।

বিয়ের সাজে ব্যস্ত আরিয়ানা গ্রান্ডে

বিয়ের সাজে ব্যস্ত আরিয়ানা গ্রান্ডে
ইনস্টাগ্রাম

হিরের আংটি আর দুল লরেইন শুয়াটজের ডিজাইন করা। বিশ্বখ্যাত মার্কিন এই নারী ডিজাইনারের নকশা করা অলংকার পরে অস্কার মাতিয়েছেন বিয়ন্সে, জেনিফার লোপেজ, কেট ব্লানচেট, ব্ল্যাক লাইভলি, অ্যাঞ্জেলিনা জোলি, কিম কার্ডাশিয়ান, হ্যালি বেরিসহ অসংখ্য তারকা। অন্যদিকে পেশায় রিয়েল এস্টেট ব্যবসায়ী ২৫ বছর বয়সী বর ডাল্টনের পরনে ছিল টম ফোর্ডের ডিজাইন করা কালো রঙের স্যুট টাক্সিডো।
২০২০ সালে বাগদানের আংটির ছবি দিয়ে আরিয়ানা ক্যাপশনে লিখেছিলেন, ‘আজীবনের জন্য তুমি আমার।’ এবার তারই আনুষ্ঠানিকতা সারলেন এই পপ তারকা।

বিয়েতে উপস্থিত ছিল আরিয়অনার পোষা কুকুরও। ওকে নিয়েই ভোগের প্রচ্ছদকন্যা হয়েছিলেন তিনি

বিয়েতে উপস্থিত ছিল আরিয়অনার পোষা কুকুরও। ওকে নিয়েই ভোগের প্রচ্ছদকন্যা হয়েছিলেন তিনি
ইনস্টাগ্রাম
Loading...