মুজিব শতবর্ষ উপলক্ষে ছানাপীর দাখিল মাদ্রাসা বৃক্ষরোপণ কর্মসূচি পালন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ জন্মদিন উপলক্ষে দিনাজপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হচ্ছে।
স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সহযোগিতায় প্রত্যেকটি স্কুল মাদ্রাসা এমনকি বাড়িতে কমপক্ষে তিনটি করে বৃক্ষরোপণ করে শতবর্ষ পালন করা হচ্ছে।
তারই ধারাবাহিকতায় ছানাপীর দাখিল মাদ্রাসায় আজ ২৫/৭/২০২০ইং তারিখে
দিনাজপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য এবং জাতীয় সংসদের মাননীয় হুইপ মোঃ ইকবালুর রহিম এর সহযোগিতায় স্থানীয় নেতাকর্মী, মাদ্রাসা সুপার, সভাপতি, শিক্ষক, কর্মকর্তা কর্মচারীবৃন্দদের কে নিয়ে অত্র মাদ্রাসায় কয়েকটি উন্নত জাতের বৃক্ষরোপণ করা হয়।

দিনাজপুর সদর ৫ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মোঃ আমজাদ আলী(দানী) বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে এবং স্থানীয় নেতা-কর্মীদের সহযোগিতায় আমরা দিনাজপুরের অনেক শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে সফলতা অর্জন করতে পেরেছি একমাত্র জননেত্রী শেখ হাসিনার অবদান।
বৃক্ষরোপণ এর ফলে একদিকে যেমনি ভাবে পরিবেশ সুন্দর থাকবে অপরদিকে মানুষের বেঁচে থাকার জন্য এবং শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে যেন শিক্ষার্থীরা মনোরম পরিবেশে পাঠদান করতে পারে সেই পরিবেশ আমাদের জননেত্রী করতে সফলতা অর্জন করেছেন।

ছানাপীর দাখিল মাদ্রাসার সুপার বলেন, আমি অত্যন্ত খুশি এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিকভাবে আমি এবং শিক্ষক শিক্ষিকা কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং ম্যানেজিং কমিটির সকল সদস্যরা আন্তরিকভাবে তাকে ধন্যবাদ জানাই।

Loading...