৩ দিনে ঢামেকের করোনা ইউনিটে ২৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: শনিবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিট চালু হওয়ার পর থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত করোনা উপসর্গসহ বিভিন্ন রোগ নিয়ে আসা চিকিৎসাধীন ২৪ জন রোগী মারা গেছেন। এর মধ্যে চার জনের করোনা পজিটিভ ছিলো বলে জানা গেছে।
তবে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাছির উদ্দীন জানান, গত শনিবার থেকে সোমবার বিকাল পর্যন্ত মোট ১৯ জন মারা গেছেন। এর মধ্যে দুই জন করোনা পজিটিভ।
সূত্র জানায়, বর্তমানে ওই ইউনিটে ৯০ জন রোগী ভর্তি রয়েছেন। চিকিৎসা নিয়ে চলে গেছেন ৯ জন। হাসপাতাল ও মর্গসহ একাধিক সূত্র থেকে জানা গেছে, এখন পর্যন্ত সেখানে ২৪ জন মারা গেছেন। তাদের মধ্যে চার জন পজিটিভ ছিল। করোনায় মৃতরা হলেন, খোরশেদা বেগম (৫০), মোস্তফা আলী (৫০), রওহমন আলী (৭০) ও সুফিয়া বেগম (৫৫)।
গত তিন দিনে করোনা সন্দেহে ও বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে এসে আরও যারা মারা গেছেন তারা হলেন: এআরএম সাজেদুল ইসলাম, ফজলুল করিম, শফিউদ্দিন, মনির, ইউনুস আলী, ইউসুফ আলী, বিলকিস বেগম, বিলকিস, রফিকুল ইসলাম, মিজানুর রহমান, নাজিম উদ্দিন, তোতা মিয়া, শাহাবুদ্দিন, মান্নান, সিয়াম (শিশু), শিউলি, সাইদুর রহমান, ইসাহাক, টিটু মিয়া ও সখিনা বেগম।

Loading...