হ্যারি পটার আমার জীবনকে আরও সমৃদ্ধ করেছে: এমা

হ্যারি পটার আমার জীবনকে আরও সমৃদ্ধ করেছে: এমা

এমা শার্লট ডিউয়ার ওয়াটসন যিনি এমা ওয়াটসন নামেই পরিচিত। ব্রিটিশ এ অভিনেত্রী জনপ্রিয় হ্যারি পটার চলচ্চিত্রের হারমায়োনি গ্রেঞ্জারের চরিত্রের জন্য। এ চরিত্রে অভিনয় করে তিনি সর্বাধিক খ্যাতি অর্জন করেছেন। মাত্র নয় বছর বয়সে গ্রেঞ্জারের চরিত্রে অভিনয় করেন তিনি।

 

হ্যারি পটারের ২০ বছর পূর্তিতে ‘রিটার্ন টু হগওয়ার্টস’ সিনেমার মধ্য দিয়ে ৩১ বছর বয়সী এই অভিনেত্রী সহ-অভিনেতা ড্যানিয়েল র্যাডক্লিফ এবং রুপার্ট গ্রিন্টের সঙ্গে পুনরায় মিলিত হয়েছেন। টিভির জন্য করা বিশেষ ট্রেলারে দেখা যায়, এমা সিনেমা ফ্র্যাঞ্চাইজিতে তখনকার সময়েরই প্রতিফলন ঘটিয়েছেন।

 

ফ্যান্টাসি-অ্যাডভেঞ্চার সিনেমায় হারমায়োনি চরিত্রে অভিনয় করা এমা বলেন, এটা মনে হয় হ্যারি পটার করার পর যেন সময় কাটেনি এবং অনেক সময় কেটে গেছে।

 

এমা গর্ববোধ করেন যে হ্যারি পটার সারাবিশ্বের মানুষের ওপর প্রভাব ফেলেছে। তিনি বলেন, যখন সবকিছু সত্যিই অন্ধকার এবং সময় কঠিন হয়ে দাঁড়ায়, হ্যারি পটারের মধ্যে এমন কিছু রয়েছে যা জীবনকে আরও সমৃদ্ধ করে তোলে।

 

রুপার্ট গ্রিন্ট যিনি রন উইজলি চরিত্রে অভিনয় করেছেন। স্বীকার করেছেন যে তিনি সর্বদা সিনেমা ও তার সহ-অভিনেতাদের সঙ্গে শক্তিশালী বন্ধন অনুভব করেন। তিনি বলেন, এটি একটি শক্তিশালী বন্ধন যা আমাদের মধ্যে সবসময় থাকবে।

 

হ্যারি

 

ওয়ার্নার ব্রাদার্স, গ্লোবাল কিডস, ইয়াং অ্যাডাল্টস অ্যান্ড ক্লাসিকসের প্রেসিডেন্ট টম অ্যাশেইম বলেছেন, হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন’ সিনেমা মুক্তির পর থেকে অবিশ্বাস্য যাত্রা করেছে। ‘রিটার্ন টু হগওয়ার্টস’ সেসব অনুরাগী-ভক্তদের জন্য একটা কন্ট্রিবিউট। যারা ২০ বছর পরও জাদুকর বিশ্বচেতনাকে  বাঁচিয়ে রেখেছেন।

 

হ্যারি পটার টিমের এই পুনর্মিলনী আগামী ১ জানুয়ারি এইচবিও ম্যাক্সে সরাসরি সম্প্রচারিত হবে। টিভি নেটওয়ার্ক সম্প্রতি প্রকাশ করেছে যে অনুষ্ঠানটিতে নতুন সিনেমা তৈরির গল্প, চরিত্র বাছাই সম্পর্কে কথোপকথনের মাধ্যমে একটি মন্ত্রমুগ্ধকর সময় দর্শকদের উপহার দেওয়া হবে।

 

 

 

অভিনেত্রী সামান্থার বিরুদ্ধে পুরুষ সমিতির মামলা

আমির খান কয়টি পান খেয়েছিলেন পিকে সিনেমাতে

 

Leave A Reply

Your email address will not be published.