হৃত্বিক-দীপিকার সঙ্গে ফিরছেন প্রীতি জিনতা

নিতেশ তিওয়ারির রামায়ন সিরিজের ছবিতে জুটি হচ্ছেন হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন। ৫০০ কোটি টাকা বাজেটের এই ছবিটিতে রামের চরিত্রে অভিনয় করবেন হৃত্বিক ও সিতার চরিত্রে অভিনয় করবেন দীপিকা। সম্প্রতি এই ছবির খবর জেনেছেন সবাই। এবার আসলো আরও এক নতুন ছবির খবর।

আরও একটি ছবিতে জুটি বাঁথতে চলেছেন হৃত্বিক-দীপিকা। আশির দশকের জনপ্রিয় ছবি ‘সত্তে পে সত্তা’র রিমেক বানাচ্ছেন ফারাহ খান। ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় এই ছবিতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন ও হেমা মালিনী জুটিকে।

শোনা যাচ্ছে সত্তে পে সত্তার রিমেকে নাকি অমিতাভ-হেমার জায়গায় নাকি হৃত্বিক রোশন ও দীপিকা পাডুকোনকে বেছে নিয়েছেন ফারাহ খান। আরও শোনা যাচ্ছে, এই ছবিতে রঞ্জিতা কউরের চরিত্রে অভিনয় করবেন প্রীতি জিন্তা।

জানা গেলে, ‘সত্তে পে সত্তা’র রিমেকের রঞ্জিতা কউরের চরিত্রটির জন্য প্রস্তাব দেওয়া হয়েছে প্রীতি জিনতাকে। এই প্রস্তাবে বেশ খুশি তিনি। এখনো প্রীতি এই বিষয়ে কিছু জানাননি। তিনি শেষ অভিনয় করেছিলেন ২০১৮ সালে। ছবিটির নাম ছিলো ‘ভাইয়াঝি সুপারহিট’।

ছবিতে একটি মুখ্য চরিত্রের জন্য অনুষ্কা শর্মার অভিনয় করতে পারেন বলেও শোনা যাচ্ছে। ‘সত্তে পে সত্তা’র রিমেকের প্রযোজনা করছেন রোহিত শেট্টি।

১৯৮২ সালে মুক্তি পেয়েছিল ‘সত্তে পে সত্তা’। বক্সঅফিসে ‘সুপারহিট’ হয়েছিল ছবিটি। অমিতাভ-হেমা ছাড়াও ছবিতে ছিলেন আমজাদ খান, রঞ্জিতা কউর, সচিন, শক্তি কাপুর, ইন্দ্রজিৎ সহ আরও বহু তারকা।

Loading...