হিলিতে কমেছে সবজির দাম

হিলি বাজারে কমেছে সব ধরনের সবজির দাম। বিশেষ করে শিমের কেজি কমে হয়েছে ৪০ টাকা। যদিও শিমের মৌসুম শেষের দিকে। তারপরও কিছু কৃষক জমিতে বা বাড়িতে শখ করে লাগানো ঝাংলার শিমগুলো বাজারে আনছেন বিক্রির উদ্দেশ্যে।

 

 

মঙ্গলবার ১৯ এপ্রিল দুপুরে হিলি বাজারে গিয়ে দেখা যায় প্রত্যেকটি দোকানে কমবেশি শিম পাওয়া যাচ্ছে। মূলত বাজারে ছোট, মাঝারি ও লম্বাটে তিন ধরনের শিম পাওয়া যাচ্ছে।

 

 

সবজি বিক্রেতা আবদুল মালেক বলেন, বাজারে শিমসহ সব ধরনের সবজির সরবরাহ অনেক বেড়েছে। দাম কমেছে সব ধরনের সবজির। গত এক সপ্তাহ থেকে শিমের সরবরাহ একটু বেশি। গত সপ্তাহে শিম বিক্রি করেছি ৮০ টাকা কেজিতে। বর্তমানে বিক্রি করছি ৪০ টাকা কেজি।

 

 

 

আরেক সবজি বিক্রেতা বলেন, রোজার আগে আগে সবজির বাজারে ছিল আগুন। দাম ছিল অনেক বেশি। তবে রোজার মাঝামাঝিতে স্বস্তি ফিরেছে সবজির দামে। একমাত্র বেগুন ছাড়া সব ধরনের সবজির দাম অনেকটাই কমেছে। এতে বেড়েছে ক্রেতাসমাগম।

 

 

সবজি কিনতে আসা ক্রেতারা বলেন, রমজানের শুরুতে বেশ সমস্যায় ছিলাম সবজিসহ নিত্যপণ্যের দাম নিয়ে। যাই হোক সবজির দাম কমেছে। কিছুটা হলেও স্বস্তি ফিরেছে। এভাবে যদি চাল, তেল ও ডালসহ অন্যান্য পণ্যের দাম কমলে নিম্নআয়ের মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসত।

 

 

 

সৈয়দপুর রেলকারখানায় চলছে ঈদযাত্রার কোচ মেরামত

 

দুদক পরিচালক জুলফিকার আলী মারা গেছেন

 

 

 

Leave A Reply

Your email address will not be published.