সাহস ও নক্ষত্র- মেহজাবীনকে রাজীব, তুমি আমার শক্তি

আজ জনপ্রিয় নাট্য অভিনেত্রী মেহজাবীনের জন্মদিন। বিশেষ এই দিনটিতে শুভেচ্ছা আর শুভ কামনায় ভাসছেন তিনি। ফেসবুকে ভক্ত ও কাছের মানুষদের ওয়ালে আজ শুধু যেনো মেহজাবীন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অন্যদের মতো শুভেচ্ছা জানিয়েছেন বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। তবে রাজীবের এই শুভেচ্ছা অন্যদের চেয়ে অনেকটাই আলাদা।

 

 

আদনান আল রাজীবের সঙ্গে অভিনেত্রী মেহজাবিন প্রেম করছেন শোবিজ পাড়ায় অনেক দিনের চর্চিত খবর এটি। তারা বিয়ে করেছেন এমন গুঞ্জনও চলমান। তবে বিষয়টি নিয়ে উভয়ের কেউ মুখ খুলেনি এখনও। বরাবরই এড়িয়ে গেছেন বিয়ে ও প্রেম বিষয়ক প্রশ্নে।

 

তবে নানা সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীনকে নিয়ে রাজীবের কার্যকলাপ তাদের মধ্যে কিছু একটা রয়েছে তা বদ্ধমূল করেছে দর্শকদের হৃদয়ে। জন্মদিন উপলক্ষ্যে মেহজাবীনকে উদ্দেশ্য করে রাজীব শুভেচ্ছায় ভরিয়ে দেওয়া স্ট্যাাটাস নির্মাতা-অভিনেত্রীর প্রেমের গুঞ্জন যেন আরও উস্কানি পেল যেনো।

 

 

দুজনের একসঙ্গে ছবি দিয়ে আদনান আল রাজীব লিখেছেন, ‘শুভ জন্মদিন, চমৎকার হৃদয়ের মানুষ মেহজাবীন চৌধুরী। তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস। তুমি আমার উজ্জ্বল নক্ষত্র।

 

 

মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি।

 

 

অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

 

 

২৬ বছরেও দীপু নাম্বার টু সিনেমা হয়নি পুরনো

 

টুপি পরে সমালোচনার মুখে জশ

 

 

Leave A Reply

Your email address will not be published.