সানি লিওন সবসময় দুর্দান্ত সময় কাটান সালমানের সঙ্গে

সানি লিওন সালমানের সঙ্গে সবসময় দুর্দান্ত সময় কাটান

পর্ন দুনিয়ার সুপারস্টার ছিলেন সানি লিওন। সেখান থেকে ইউটার্ন নিয়ে ক্যারিয়ার গড়েছেন বলিউডে। নিজের অভিনয়ের মধ্য দিয়ে নীল জগতের অভিনেত্রী থেকে সিনেমার অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নাম। পেয়েছেন খ্যাতি, যশ ও সম্মান।

 

সঞ্জয় দত্ত আয়োজিত রিয়েলিটি শো ‘বিগ বস ৫’- এর হোস্টিংয়ের মধ্যে দিয়ে ভারতীয় শোবিজে যাত্রা শুরু করেন সানি। এরপর সানি বেশ কয়েকটি শো দিয়ে নজর কাড়েন। ‘জিসম টু’ দিয়ে নাম লেখান সিনেমায়। আরও বেশ কিছু সিনেমা দিয়ে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন। কাজ করছেন এখনো।

 

কিছুদিন আগে অভিনেত্রী তার সর্বশেষ গান ‘মধুবন’র প্রচার করতে সালমানের জনপ্রিয় শো ‘বিগ বস ১৫’- তে উপস্থিত হয়েছিলেন। সেখানে সালমানের সাথে খুনসুটিতে মেতে উঠেন সানি। ভাইজানের সাথে তার রসায়ন দেখে ভক্তরা তাদের একসাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

সানি

 

ভারতীয় গণমাধ্যম বলিউড লাইফের সাথে সাম্প্রতিক এক কথোপকথনে তিনি তার ভক্তদের ইচ্ছে নিয়ে বলেন, ‘প্রথমত এটি আমার জন্য স্বপ্ন পূরণের মতো ব্যাপার হবে। বছরের পর বছর ধরে আমি শিখেছি খুব বেশ প্রত্যাশা না করা। ভাগ্যে যদি থাকে একদিন সালমানের সঙ্গে কাজ করবো। তিনি খুব বড় মনের মানুষ এবং সত্যিকারের সুপারস্টার।’

 

সালমান খানের সাথে তার বন্ধুত্ব সম্পর্কে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘আমরা একে অপরকে দেখে সবসময় খুশি হই। যখন আমরা সেটে এবং ক্যামেরার সামনে থাকি তখন আমাদের খুব ভালো সময় কাটে। ক্যামেরা বন্ধ থাকলেও আমরা মজা করতেই থাকি।’

বেবি ডল খ্যাত অভিনেত্রী বলেন, ‘আমার জন্য তার চারপাশে থাকাটা কেবল আনন্দের এবং আমাদের সবসময় দুর্দান্ত সময় কাটে।’

বলিউডে পা রাখার পর থেকেই সানির পাশে পেয়েছেন বলিউড ভাইজান সালমান খানকে।

 

 

সানি লিওনকে হুশিয়ারি দিলেন মন্ত্রী

কানে তরুণ নির্মাতার পুরস্কার পেলেন রাহি

Leave A Reply

Your email address will not be published.