Ultimate magazine theme for WordPress.

শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে চবি ছাত্রলীগের বিক্ষোভ

নোয়াখালীর বেগমগঞ্জ ও খুলনার কয়রায় ছাত্রলীগ নেতা রাকিব ও রাসেল হত্যার প্রতিবাদে ও প্রতিক্রিয়াশীল জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করার দাবিতে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুসারে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৩ মার্চ) বিক্ষোভ মিছিলটি শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে কাটাপাহাড়, জয়বাংলা ভাস্কর্য, প্রসাশনিক ভবন হয়ে বঙ্গবন্ধু চত্বরে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সেখানে অনুষ্ঠিত এক প্রতিবাদ সমাবেশে বিশ্ববিদ্যালয়ে শিবিরের যেকোন ধরনের তৎপরতা রুখে দেওয়ার শপথ নেন নেতাকর্মীরা।

সমাবেশে ছাত্রলীগ নেতা হত্যার বিচার দাবি করে জামাত শিবিরের রাজনীতি নিষিদ্ধ করার স্বপক্ষে বক্তব্য রাখেন শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা আলামিন রিমন, সুমন নাছির, আমির সোহেল, প্রদীপ চক্রবর্তী , ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ , রকিবুল হাসান দিনার, শরীফুল হাসান, সাঈদুল ইসলাম, রাজু মুন্সি, মুজিবুর রহমান, মঈনুল ইসলাম, সাইকুল ইসলাম, অনুপম রুদ্র,রফিকুল ইসলাম, মো.শিমুল, মো.তৌহিদ সহ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.