Ultimate magazine theme for WordPress.

বেরোবি’র বিশেষ উন্নয়ন প্রকল্পের অনিয়ম তদন্তে কমিটি

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিশেষ উন্নয়ন প্রকল্পের ডিজাইন ও ড্রইং পরিবর্তন এবং খরচে অনিয়মের ঘটনা তদন্তে কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন-ইউজিসি। ইউজিসির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আলমগীরকে কমিটির আহ্বায়ক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন-ইউজিসির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক ডক্টর ফেরদৌস আলম স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়, রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিশেষ উন্নয়ন প্রকল্পে ডিপিপি বহির্ভূতভাবে ডিজাইন ড্রইং করে এবং তা যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন না নিয়েই ভবন নির্মাণ করা হচ্ছে। এছাড়াও ডিপিপি অনুমোদন না থাকা সত্বেও বিভিন্ন খাতে অর্থ ব্যয় করা হয়েছে। প্রকল্পের এই খরচে অনিয়মের বিষয়ে সরেজমিনে যাচাই করার জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

ইউজিসির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের সদস্য ড. মুহাম্মদ আলমগীরকে আহ্বায়ক, পরিচালক ডক্টর ফেরদৌস আলমকে সদস্য সচিব এবং অতিরিক্ত পরিচালক ড. দুর্গা রানী সরকারকে সদস্য করা হয়েছে।

তারা দ্রুততম সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয়ে সরেজমিনে এসে এই প্রকল্পের প্রত্যেকটি বিষয়ে অনুসন্ধান চালিয়ে ইউজিসিতে রিপোর্ট প্রদান করবেন।

Leave A Reply

Your email address will not be published.