Ultimate magazine theme for WordPress.

চুয়াডাঙ্গা মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

চুয়াডাঙ্গা মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়ছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে ডাঃ আসিফ ফয়সাল শোভন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ডাঃ মুশফিকুর রহমান শোভন।

বুধবার সাবেক সভাপতি ডাঃ মো আল আমিন ও সাধারণ সম্পাদক ডাঃ তৌফিক আহমেদ স্বাক্ষরিত চুয়াডাঙ্গা মেডিক্যাল স্টুডেন্ট এসোসিয়েশন অফিসিয়াল পেজে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি দেয়া হয়। আগামী এক বছরের জন্য নতুন এই কমিটি ঘোষণা করা হয়। চলতি ২০২০ ও ২০২১ বর্ষের দায়িত্ব পালন করবেন তারা।

বিধান অনুযায়ী নতুন এ কমিটির অনুমোদন দেন এসোসিয়েশনের উপদেষ্টা মণ্ডলীরা, করোনার জন্য জুমে মিটিং অনুষ্ঠিত হয় এবং ৭৭ সদস্যের কমিটির অনুমোদন দেয়।

সভাপতির দায়িত্ব নিয়ে ডাঃ আসিফ ফয়সাল শোভন বলেন, চুয়াডাঙ্গা মেডিক্যাল স্টুডেন্ট এসোসিয়েশন সারা বাংলাদেশ একটা প্লাটফর্ম পেয়েছে আমাদের সাবেক বড় ভাইদের অক্লান্ত পরিশ্রমের কারণে। তারা আমাকে ভরসা করে সংগঠনের দায়িত্ব দিয়েছে। আমি আমার দায়িত্ব পালনে চুয়াডাঙ্গার সকল শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতা কামনা করছি।

সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়ে ডাঃ মুশফিকুর রহমান শোভন বলেন, এই সংগঠন আমার প্রাণের সংগঠন। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো সংগঠন কে সামনে এগিয়ে নেয়ার জন্য। চুয়াডাঙ্গার মেডিকেল শিক্ষার্থীদের সবাইকে সাথে নিয়ে কাজ করে যাব। সংগঠনের সাথে সংশ্লিষ্ট আমার সিনিয়র ডাক্তার এবং জুনিয়র সকলের সহযোগিতা ও দোয়া প্রার্থী।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা মেডিক্যাল স্টুডেন্ট এসোসিয়েশন চুয়াডাঙ্গার বিভিন্ন মেডিক্যালে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন। ইতোমধ্যে তারা চুয়াডাঙ্গা জেলার সাধারণ মানুষের মাঝে ইতিবাচক কাজ করে সাড়া ফেলেছে।

Leave A Reply

Your email address will not be published.