Ultimate magazine theme for WordPress.

চবির ভোলা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত দেশের একমাত্র দ্বীপ জেলা ভোলার শিক্ষার্থীদের শিক্ষা, সাংস্কৃতিক, বৃত্তিমূলক ও অরাজনৈতিক সংগঠন ‘ভোলা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ এর ২০১৯-২০ সেশনের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহাদাত হোসেন সোহাগ এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন দর্শন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আল-আমিন হোসেন জয়।

সম্প্রতি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় লাইব্রেরী অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে কমিটির অনুমোদন করেন সংগঠনের উপদেষ্টা এবং ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সভাপতি জনাব আব্দুল করিম। এরপর ২০১৮-১৯ সেশনের কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনের বিদায়ী সভাপতি শামিম হাসান।

এর আগে শাহাদাত হোসেন সোহাগ কমিটির সাধারণ সম্পাদক এবং আল-আমিন হোসেন জয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়াও রেজাউল করিমকে সিনিয়র সহ-সভাপতি এবং ইশতিয়াক আলম অন্তুকে সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

প্রসঙ্গত, ‘শেকড়ের টানে ভ্রাতৃত্বের বন্ধনে আমরা ঐক্যবদ্ধ’ এই স্লোগানকে সামনে রেখে ২০১৭ সালের ৪ ফেব্রুয়ারী চাকসুতে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠা লাভ করে দ্বীপের রানী খ্যাত ভোলা জেলার ছাত্রছাত্রীদের এই সংগঠন। এনিয়ে চতুর্থবারের মত কমিটি গঠন করলো ভোলা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

Leave A Reply

Your email address will not be published.