রাজশাহী বিভাগীয় গণ সমাবেশ সফল করতে চৌহালীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চৌহালী প্রতিনিধিঃ
আগামী  ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গন সমাবেশ সফল করতে সিরাজগঞ্জের চৌহালী উপজেলা বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় চৌহালী উপজেলা বিএনপির আয়োজনে উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহফুজা খাতুন এর সভাপতিত্বে ও সদস্য সচিব জাহিদ মোল্লা’র সঞ্চলনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক জনাব মিলন ইসলাম খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক- আনোয়ার হোসেন তালুকদার, ধর্ম বিষয়ক সম্পাদক- জাকারিয়া টুটুল, ক্ষুদ্র ও ঋন বিষয়ক সম্পাদক- রফিকুল ইসলাম রফিক, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি- আল আমিন খান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা শাখার সাধারণ সম্পাদক- এডভোকেট হামিদুল ইসলাম দুলাল, জেলা স্বেচ্ছাসেবক দল এর সিনিয়র সহ সভাপতি- আবু কায়েস ভূইয়া কর্ণেল, জেলা মৎস্যজীবি দলের আহবায়ক- নুরুল ইসলাম, জেলা জাসাস এর সদস্য সচিব- আব্দুল হালিম টুটুল প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন- চৌহালী উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।
প্রস্তুতি সভায় বক্তারা বলেন- সারাদেশে নজীরবিহীন লোডশেডিং ও নিত্যাপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতি, বিএনপির নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসীদের নৃশংস হত্যাকান্ড, হামলা, মামলা, ও পুলিশের অন্যায়ভাবে গুলিবর্ষণে ছাত্রদল ও যুবদলের নেতা কর্মিদের হত্যার প্রতিবাদে আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে। তারা আরও বলেন বিভাগীয় সমাবেশে যোগদানের সময় আওয়ামী সন্ত্রাসীরা যদি বাঁধা দেয়ার চেষ্টা করে তাহলে সেখানেই মোকাবিলা করা হবে।
Leave A Reply

Your email address will not be published.