Ultimate magazine theme for WordPress.

​ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারির গাড়িবহরে হামলা

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের গাড়িবহরে হামলা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে ময়মনসিংহের ফুলপুরে তাদের গাড়িবহরে এই হামলার ঘটনা ঘটে।

ছাত্রদলের সভাপতি খোকন বলেন, “গত একুশে ফেব্রুয়ারি ময়মনসিংহের হালুয়াঘাটে ছাত্রদলের চারজন নেতা সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। নিহত এই নেতাদের কবর জিয়ারত করার জন্য ও তাদের পরিবারের খোঁজ নিতে তিনিসহ ছাত্রদলের সাধারণ সম্পাদকের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা হালুয়াঘাটে পৌঁছান মঙ্গলবার দুপুরে। কিন্তু শহরের প্রবেশ পথেই ছাত্রদল নেতাদের গাড়ি আটকে দেয় পুলিশ। পরে পুলিশি বাধায় নেতারা কবর জিয়ারত না করেই ঢাকায় ফিরছিলেন। ফেরার সময় ফুলপুরে ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা তাদের গাড়ি আটকে দেয় এবং ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে হামলা করে। তারা চারটি মাইক্রোবাস ভাঙচুর করে। এতে ছাত্রদলের ৫-৬ জন আহত হন।

তিনি আরও জানান, “সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও গাড়িবহরে ছিলেন সহসভাপতি আশরাফুল আলম ফকির লিংকন, মাহমুদুল হাসান বাপ্পী, মোস্তাফিজুর রহমান, মাজেদুল ইসলাম রুমন, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, সহদফতর সম্পাদক আজিজুল হক সোহেল, ময়মনসিংহ মহানগর ছাত্রদের সভাপতি নাইমুল করিম লুইন, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিন, ময়মনসিংহ উত্তর ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন, ময়মনসিংহ দক্ষিণ জেলার সভাপতি মাহবুবুর রহমান রানা, সাধারণ সম্পাদক আবু দাউদ রায়হান।”

হামলায় আহতরা হলেন দক্ষিণ জেলা ছাত্রদলের সহসভাপতি তানজীল মাহমুদ, এনামুল হক ফরাজি, যুগ্ম সম্পাদক রাশেদ সিদ্দিকী, দফতর সম্পাদক নাহিদুজ্জামান সাদ্দাম।

Leave A Reply

Your email address will not be published.