Ultimate magazine theme for WordPress.

হাসপাতালের বেড থেকে ছাত্রদল নেতাকে তুলে নিয়ে গেছে ডিবি

রাজধানীর ওয়ারিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের প্রচারণায় হামলাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের ধরপাকড় চলছে। ওই ঘটনায় আহত ওয়ারী থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিমকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতার করেছে বিডি পুলিশ।

রবিবার (২৬ জানুয়ারি) ওই ওই ঘটনায় আহত হয়ে রাজধানীর কাকরাইলের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার (২৭ জানুয়ারি) রাতে  চিকিৎসাধীন অবস্থায় তাকে ধরে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেন আব্দুর রহিমের মা আবেদা খাতুন।

সাংবাদিকদের কাছে তিনি অভিযোগ করেন, ডিবি পুলিশ পরিচয়ে ১০ মিনিটের কথা বলে ছেলেকে নিয়ে যায় তারা। মিন্টোরোডে পুলিশের সিনিয়র কর্মকর্তাদের সাথে কথা বলে ছেলেকে ফিরিয়ে দেয়ার প্রতিশ্রুতিও দিয়ে যান তারা।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন অসুস্থ রোগীকে এভাবে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় তারা হতভাগ। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও আব্দুর রহিমের কোনও খোঁজ না পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন মা আবেদা খাতুন।

এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গণমাধ্যম কর্মীদের উপস্থিতি দেখে ভূক্তভোগী পরিবারের প্রতি ক্ষোভ প্রকাশ করেন। পরে তাকে আওয়ামী লীগ নেতার করা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.