Ultimate magazine theme for WordPress.

মহিলা কাউন্সিলর প্রার্থী ডেইজিকে লাঞ্ছিতের অভিযোগ

ঢাকা উত্তর সিটি করপোরেশনে ৩১ নম্বর ওয়ার্ডের লাটিম প্রতীকের কাউন্সিল প্রার্থী আলেয়া সারোয়ার ডেইজিকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় দুই পক্ষে সংঘর্ষে ১০ থেকে ১২ জন আহত হয়েছেন। ছিঁড়ে ফেলা হয়েছে জেইজির পোশাক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে অতিরিক্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে মোহাম্মদপুরের বায়তুল ফালাহ ভোট কেন্দ্রে এই অপ্রীতিকর ঘটনা ঘটে।

জানা যায়, বেলা ১১টার দিকে ঢাকা উত্তর সিটির ৩১ নম্বর ওয়ার্ডের বায়তুল ফালাহ কেন্দ্রের ভেতরের ঠেলাগাড়ি প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম সেন্টু সমর্থকদের নিয়ে অবস্থান করছেন। তিনি ভোটারদের ওপরে প্রভাব বিস্তার করছেন অভিযোগ করেন লাটিম প্রতীকের প্রার্থী আলেয়া সারোয়ার ডেউজি। এ সময় সেন্টুর নেতৃত্বাধীন কয়েকজন যুবক ডেউজির জামা টেন ধরে। এতে তার পোশাক ছিঁড়ে যায়। সেন্টু উপস্থিত থাকলেও তিনি বাধা দেননি বলে অভিযোগ করেন ডেউজি।

দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ থেকে ১২ জন আহত হন। পরে আইন শঙ্খলা বাহিনীর সদস্যরা ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনার ঘটনার পর থেকে টাউনহল বাজার এলকা ও শেরশাহসুরি রোড এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। ঘটনাস্থলে বিপুল পুলিশ ও র‌্যাব সদস্যরা অবস্থান করছে। এ ঘটনায় ডেউজি মামলা করবেন বলে জানান।

Leave A Reply

Your email address will not be published.