Ultimate magazine theme for WordPress.

বিএনপির সমাবেশ থেকে মিলনসহ আটক ৩

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে ঐতিহাসিক বিক্ষোভ মিছিলের কথা থাকলেও তা বের করতে পারেনি বিএনপি। প্রিয় নেত্রীর মুক্তির দাবিতে হাজার হাজার নেতাকর্মীর অংশ গ্রহণে মিছিলটি নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটেংগেল মোড় ঘুরে প্রেসক্লাব অভিমুখে অগ্রসর হওয়ার কথা থাকলেও অনুমতি না থাকায় নয়াপল্টনেই সমাবেশ করছে নেতাকর্মীরা।

সমাবেশে যোগ দিতে যাওয়ার সময় রাজধানীর নাইটেংগেল মোড় থেকে দলটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনকে আটক করে পুলিশ। এর আগে শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালের দিকে নয়াপল্টনে কার্যালয়ের সামনে থেকে দুই কর্মীকে আটক করা হয়েছে বলেও দাবি করেছে বিএনপি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১টা ৫০ মিনিটে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিক্ষোভ কর্মসূচির শুরু হয়। সকাল থেকে পুলিশ বিএনপির কার্যালয় ঘিরে রাখে।

পুলিশের পল্টন জোনের উপ-কমিশনার এনামুল হক মিঠু বলেন, ‘আমাদের কাছে বিক্ষোভ মিছিলের অনুমতির কোনও খবর নেই। তাই আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে নয়াপল্টনে অবস্থান নিয়েছি আমরা।’

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক ব্রেকিংনিউজকে বলেন, ‘কয়েকজনকে আটক করা হয়েছে। তবে এই মুহূর্তে ঠিক কতজন তা বলতে পারছি না।’

বিক্ষোভ সমাবেশের কারণে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

Leave A Reply

Your email address will not be published.