Ultimate magazine theme for WordPress.

বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ করবে আ. লীগের ত্রাণ উপকমিটি

বন্যা কবলিত মানুষের মাঝে খাবার ও ওষুধ বিতরণ করবে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি।

শনিবার (১৩ জুলাই) ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির বৈঠক শেষ আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের নেতা কর্মীদের নির্দেশ দেন। সেই নির্দেশ মেনে বরাবরের মতো এবারও আর্ত-মানবতার সেবায় এগিয়ে এসেছে ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি।

বৈঠক শেষ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী বলেন, ‘সরকারিভাবে বন্যায় ক্ষতিগ্রস্থদের এরইমধ্যে সহায়তা দেয়া শুরু হয়েছে। এর পাশাপাশি দলীয় পর্যায়ে সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই কার্যক্রম শুরু করলো ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি। বন্যা পীড়িত এলাকার মানুষের সার্বিক খবর নেয়ার জন্য উপকমিটির সদস্যরা কাজ করছেন। এই কার্যক্রম পরিচালনা করছেন বন্যা শেষ না হওয়া পর্যন্ত সরকারের পাশাপাশি ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির এই কার্যক্রম চলমান থাকবে।’

উপকমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৩টি কমিটি গঠন করে বন্যা কবলিত মানুষের খবর নেয়া, সহায়তা দেয়া এবং সহায়তার জন্য ফান্ড গঠনের বিষয়ে সিদ্ধান্ত হয়।

Leave A Reply

Your email address will not be published.