Ultimate magazine theme for WordPress.

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ৩১ নং ওয়ার্ডের ফল স্থগিত

রবিবার এ ফলাফল স্থগিত ঘোষণা করেন দক্ষিণের রিটার্নিং কর্মকর্তা মো. আবদুল বাতেন।

স্থগিত সংক্রান্ত এক গণ-বিজ্ঞপ্তিততে বলা হয়, স্থানীয় সরকার (সিটি করপোরেশন) নির্বাচন বিধিমালা ২০১০-এর বিধি ৪২(১) অনুসারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাধারণ ওয়ার্ড ৩১ নম্বরের নির্বাচনী ফলাফল ঘোষণা অনিবার্য কারণবশত স্থগিত করা হলো।

ভোটের ফল পাল্টে দেয়ার অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩১ নং ওয়ার্ডের নির্বাচনী ফলাফল স্থগিত ঘোষণা করা হয়েছে।

এর আগে ওই ওয়ার্ডে ভোটের ফল পাল্টে দেয়া হয়েছে বলে অভিযোগ করেন আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী শেখ মুহাম্মদ আলমগীর।

এই ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা হলেন- ইরোজ আহমেদ (ঘুড়ি), শেখ মোহাম্মদ আলমগীর (ঝুড়ি), জুবায়েদ আদেল (টিফিন ক্যারিয়ার) ও হাজী এ এম কাইয়ুম (রেডিও)।

গেল শনিবার (১ ফেব্রুয়ারি) রাতে দক্ষিণ সিটির ফল ঘোষণার সময় টিফিন ক্যারিয়ার প্রতীকের প্রার্থী জুবায়ের আদেলকে বিজয়ী ঘোষণা করা হয়। তবে এ ফলাফলের বিষয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শেখ মোহাম্মদ আলমগীর রিটর্নিং কর্মকর্তার কাছে তথ্য-প্রমাণসহ অভিযোগ দেন।

এ বিষয়ে শেখ মোহাম্মদ আলমগীরের ছোট ভাই মো. জাহাঙ্গীর বলেন, ‘সমস্যা হয়েছে মূলত আরমানিটোলা উচ্চ বিদ্যালয়ের পুরুষ ভোটকেন্দ্রে (কেন্দ্র-৫২০)। সেখানে ঘুড়ি প্রতীকের প্রার্থী ইরোজ আহমেদ পেয়েছেন ২০২ ভোট আর আমার ভাই শেখ মোহাম্মদ আলমগীর পেয়েছেন ৪৩৯ ভোট। কিন্তু ফলাফল ঘোষণায় দেখা যায়, ঘুড়ি প্রতীকের প্রার্থী পেয়েছেন ৪৩৯ ভোট আর আমার ভাই মোহাম্মদ আলমগীর পেয়েছেন ২০২ ভোট। আমরা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ জানিয়েছি।’

এ বিষয়ে দক্ষিণের রিটার্নিং কর্মকর্তা মো. আবদুল বাতেনের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও সম্ভব হয়নি

Leave A Reply

Your email address will not be published.