Ultimate magazine theme for WordPress.

কর্মসূচির ঘোষণা দিল বিএনপি

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ এর প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে দলটি। একই দিন সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এ কর্মসূচি ঘোষণা করেন।

রিজভী বলেন, ‘সরকারের ইচ্ছায় খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করা হয়েছে। বিনা চিকিৎসায় খালেদা জিয়ার স্বাস্থ্যের শোচনীয় পর্যায়ে নেয়ার চক্রান্ত চলছে। এজন্য আদালতকে ব্যবহার করা হচ্ছে।’

জামিন না দেয়ার প্রতিবাদে শনিবার ঢাকা মহানগরসহ সারাদেশে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করে তিনি বলেন, ‘ঢাকায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুপুর ২টায় হবে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক দল নেতা মোরশেদ আলম, আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.