Ultimate magazine theme for WordPress.

ইশরাকের ‘অ্যাকশনে’ কেন্দ্রে ঢুকলেন ভোটাররা

সকালে নিজের ভোট দেয়ার পর থেকে কেন্দ্রে কেন্দ্রে ঘুরছেন ঢাকা দক্ষিণ বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন। নিজের এজেন্ট আছে কিনা তা দেখার জন্য কেন্দ্রগুলো ঘুরে দেখছেন। এছাড়া ভোটারদের বের করে দেওয়া হচ্ছে কিনা তার দেখছেন।

বেলা ১১টার দিকে সায়েদাবাদের দিকে যাওয়ার সময় এক কেন্দ্রে যাওয়ার পর শোনেন স্বামীবাগের এক কেন্দ্রে ভোটারদের ঢুকতে দেয়া হচ্ছে না। তাৎক্ষণিক ছুটলেন সেদিকে। গিয়ে প্রিজাইডিং অফিসার ও পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলেন। ভোটারদের ঢুকতে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন। একইসঙ্গে কেন্দ্রের বাইরে থাকা ভোটারদের ভোট দেওয়ারও ব্যবস্থা করেন।

এমন সময় খবর পান কেন্দ্রের তিন তলার এক ব্যক্তি গোপন কক্ষে ঢুকে ভোটারদের ধরে নির্দিষ্ট একটি প্রতীকে চাপ দিতে বাধ্য করছেন। ছুটে যান সেখানেও। হাতেনাতে ধরে ফেলেন ওই ব্যক্তিকে। পরে ওই ব্যক্তি গণমাধ্যমের সামনে ওয়াদা করেন তিনি আর কখনো এমন কোনো কাজ করবেন না। ভোট দেওয়ার পর থেকেই এভাবে কেন্দ্রে কেন্দ্রে ঘুরে বেড়াচ্ছেন ঢাকা দক্ষিণের এই মেয়র প্রার্থী।

এর আগে সকালে ছোট ভাই ইশফাক হোসেনকে সঙ্গে নিয়ে গোপীবাগের শহীদ শাহজাহান প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন ধানের শীষের প্রার্থী ইশরাক।

Leave A Reply

Your email address will not be published.