যুবলীগ নেতা জুবায়ের আহমেদ সাব্বিরের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগ সদস্য জুবায়ের আহমেদ সাব্বির। এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলিম জাহানের ধর্মীয় উৎসব ঈদুল আজহা উপলক্ষে আমি দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন, সাম্য, সৌহার্দ্য,
ভালোবাসা, মিলনের দিন ঈদুল আযহা। ছোট-বড়, ধনী-গরিব এক কাতারে শামিল হওয়ার দৃষ্টান্ত ঈদ উৎসবে পরিলক্ষিত হয়। পবিত্র ঈদুল আযহা প্রতি বছর আমাদের জন্য বয়ে আনে আত্মত্যাগের মহান বার্তা।
তিনি আরো বলেন, অস্বাভাবিক পরিবেশে এবার ঈদুল আজহা উদযাপন করছি আমরা। করোনা ভাইরাস সমগ্র বিশ্বকে স্থবির করে দিয়েছে। স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। এক অদৃশ্য ভাইরাস মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। এই বিপদের সময় আমাদের স্বাস্থ্যকর্মী, ডাক্তার, নার্স, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সংবাদকর্মী, পুলিশ, আইনশৃঙ্খলা বাহিনী, সশস্ত্র বাহিনী, পরিচ্ছন্নতাকর্মীসহ যারা জীবন বাজি রেখে মানুষের সেবা করে যাচ্ছেন তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
যুবলীগ নেতা সাব্বির বলেন, গত এক বছরের বেশি সময় ধরে আমরা করোনাভাইরাস মহামারীর বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আর এই লড়াইয়ে আমরা অনেক আপনজনদের হারিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যুব আইকন, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও জনপ্রিয় যুবনেতা সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে কেন্দ্রীয় যুবলীগ ও সংগঠনটির সকল ইউনিট এই ক্রান্তিকালে জনসাধারণের পাশে থেকে নিরলস সংগ্রাম করে যাচ্ছে।
কোরবানির ‘ত্যাগের মহিমায়’ উজ্জীবিত হয়ে সবাইকে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার আহ্বান জানান জুবায়ের আহমেদ সাব্বির। করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবানও জানান তিনি। সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। ঈদ মোবারক।

Loading...