যুক্তরাষ্ট্রে স্কুলের কাছে গুলিতে আহত ৫ জন

যুক্তরাষ্ট্রে স্কুলের কাছে গুলিতে আহত ৫ জন

যুক্তরাষ্ট্রের একটি হাই স্কুলের কাছে গুলির ঘটনায় পাঁচ জন আহত হয়েছে। স্থানীয় সময় সোমবার এই ঘটনা ঘটেছে বলে পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। 

 

কলোরাডো অঙ্গরাজ্যের অরোরার পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, সেন্ট্রাল হাই স্কুলের কাছে একটি পার্ক থেকে তাদের কাছে ফোনকল আসে। অরোরা পুলিশ বিভাগ জানিয়েছে, ঘটনাস্থল থেকে তারা পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করেছেন। এদের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে।

 

তবে সন্দেহভাজন হামলাকারীর বিষয়ে এখনও কিছু জানা যায়নি বলে এক টুইট বার্তায় পুলিশের পক্ষ থেকে জানানো হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এই ঘটনা স্কুলের ভেতরে না ঘটলেও নোম পার্কের উত্তর দিকে ঘটেছে। স্থানীয় টেলিভিশন চ্যানেলে ওই পার্কের কিছু ফুটেজ প্রকাশ করা হয়। সেখানে দেখা গেছে আইন প্রয়োগকারী কর্মকর্তারা ঘটনাস্থলে অবস্থান করছেন।

 

কলোরাডো অঙ্গরাজ্যে বন্দুক নিয়ে হামলা বা সহিংসতার ঘটনা নতুন নয়। এর আগেও সেখানে এ ধরনের ঘটনা ঘটেছে। মার্কিন ইতিহাসে সবচেয়ে কুখ্যাত দুটি হামলার ঘটেছে ওই অঙ্গরাজ্যে।

 

১৯৯৯ সালে কলাম্বিন হাই স্কুলে দুই কিশোরের গুলিতে তাদের ১২ সহপাঠী এবং এক শিক্ষক নিহত হন। এরপর ২০১২ সালে ভারি অস্ত্রধারী এক ব্যক্তি অরোরার একটি মুভি থিয়েটারে ঢুকে ১২ জনকে হত্যা করেন।

 

Leave A Reply

Your email address will not be published.