ময়লা পরিষ্কার করতে গিয়ে মিলল কার্টনে মোড়ানো নবজাতকের লাশ

বরিশাল নগরের একটি সড়কের পাশে থেকে কার্টনে মোড়ানো এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে নগরের ব্যাপ্টিস্ট মিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের মূল ফটকের সামনের সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে লাশটি কে বা কারা ফেলে গেছে, তা শনাক্ত করতে পারেনি পুলিশ।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, আজ বেলা সাড়ে ১১টার দিকে ব্যাপ্টিস্ট মিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের মূল ফটকের সামনে বরিশাল সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী আবদুল মালেক ময়লা পরিষ্কার করছিলেন। এ সময় একটি কাগজের কার্টন পড়ে থাকতে দেখেন তিনি।

পরে কার্টনটি খুলে নবজাতকের লাশ দেখতে পান। পরে বিষয়টি বরিশাল কোতোয়ালি মডেল থানায় জানানো হলে পুলিশ নবজাতকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বলেন, রাস্তার পাশে একটি কাগজের কার্টনে নবজাতকের লাশ দেখতে পেয়ে পরিচ্ছন্নতাকর্মী ও ট্রাফিক পুলিশ বিষয়টি থানায় জানায়। কে বা কারা লাশটি ফেলে গেছে, তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে গত রাতেই কেউ নবজাতকের লাশটি ফেলে গেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.