মোস্তাফিজ–সোহানের সঙ্গে দল পেলেন তাসকিনও

আইকন খেলোয়াড় এবং অধিনায়ক হিসেবে আগেই সাকিব আল হাসানের নাম ঘোষণা করেছিল টি-টেন লিগের দল বাংলা টাইগার্স। এবার ড্রাফট থেকে সাকিবের পথ ধরে এই লিগে জায়গা পেয়েছেন আরও চার বাংলাদেশি ক্রিকেটার।

গতকাল সোমবার সাকিবের সঙ্গী হিসেবে বাংলা টাইগার্স দলে নিয়েছে নুরুল হাসান সোহান এবং মৃত্যুঞ্জয় চৌধুরীকে। টিম আবু ধাবি নিয়েছে মোস্তাফিজুর রহমানকে এবং তাসকিন খেলবেন ডেকান গ্লাডিয়েটর্সের হয়ে।

মোস্তাফিজ–সোহানের

ড্রাফটে নাম থাকলেও শেষ পর্যন্ত দল পাননি মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল এবং আফিফ হোসেন ধ্রুব। সাকিবের দলে সোহান জায়গা পেয়েছেন ‘সি’ ক্যাটাগরিতে এবং মৃত্যুঞ্জয়কে নেওয়া হয়েছে ইমার্জিং ক্যাটাগরিতে। আর ড্রাফট শেষে দল পেয়েছেন মোস্তাফিজ ও তাসকিন।

মোস্তাফিজ–সোহানের সঙ্গে দল পেলেন তাসকিনও

আবু ধাবিতে টি-টেন লিগের ৬ষ্ঠ আসর শুরু হবে ২৩ নভেম্বর। এই প্রতিযোগিতার ফাইনাল হবে ৪ ডিসেম্বর।

গত আসর পর্যন্ত এই লিগে ৬ দল অংশ নিলেও, এবার আরও দুটি নতুন দল যুক্ত করা হয়েছে। টি-টেন লিগে আগে থেকে খেলা ৬টি দল বাংলা টাইগার্স, চেন্নাই ব্রেভস, ডেকান গ্লাডিয়েটর্স, দিল্লি বুলস, নর্দান ওয়ারিয়র্স এবং টিম আবু ধাবি। এই তালিকায় এবার নতুন করে যুক্ত হলো মরিসভিলে এসএএমপি এবং নিউ ইয়র্ক স্ট্রাইকার্স।

সাকিব ছাড়া অন্য আইকন খেলোয়াড়েরা হলেন চেন্নাই ব্রেভসে দাসুন শানাকা, ডেকান গ্লাডিয়েটর্সে নিকোলাস পুরান, দিল্লি বুলসে ডোয়াইন ব্রাভো, নিউ ইয়র্ক স্ট্রাইকার্সে কিয়েরন পোলার্ড, নর্দান ওয়ারিয়র্সে ওয়ানিন্দু হাসারাঙ্গা, টিম আবু ধাবিতে ক্রিস লিন এবং মরিসভিলেতে ডেভিড মিলার।

 

 

 

মোস্তাফিজ মোস্তাফিজ

আয়ারল্যান্ডকে হারিয়ে হ্যাটট্রিক শিরোপা বাংলাদেশের

Leave A Reply

Your email address will not be published.