মেসিকে আটকানোর উপায় জানি: ব্রাজিল কোচ

কোপা আমেরিকার ফাইনালে রবিবার সকালে মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা। ইকুয়েডারকে হারিয়ে ফাইনালে উঠেছে নেইমারের ব্রাজিল। আর কলম্বিয়াকে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে উঠেছে মেসির আর্জেন্টিনা। ইতিমধ্যেই এই ফাইনাল নিয়ে উত্তেজনা চরমে।

লড়াইটি শুধু ব্রাজিল-আর্জেন্টিনার নয়, সেই সঙ্গে মেসি-নেইমারের লড়াইও বটে। কেননা, দুই তারকাই কাঁধে করে নিজ নিজ দলকে এগিয়ে চলেছেন। কোপা ফাইনাল নিয়ে তাই তো দুই দলেরই চিন্তা-ভাবনা শিরোপা জয়ের। প্রতিদ্বন্দ্বীকে আটকাতে পারলেই শিরোপা নিজের।

ব্রাজিলের কোচ তিতের প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা দলের জাদুকর খেলোয়াড় মেসিকে আটকানোর উপায় জানা রয়েছে বলে জানিয়েছেন। তবে তিনি তা প্রকাশ করবেন না।

 

ফাইনাল ম্যাচের আগে সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, মেসিকে কিভাবে থামানো যায় সে সম্পর্কে আমি খুবই স্পষ্ট। তবে কোনো ব্যক্তি বা অঞ্চলের মাধ্যমে তা নির্বাচন করতে চাই না। মেসিকে কিভাবে চিহ্নিত করব তা জানি। আমরা তাদের নিষ্ক্রিয় করব না, তাদের খেলার জায়গা সংকুচিত করে দেব।

রবিবার (১১ জুলাই) বাংলাদেশ সময় ভোর ৬টায় ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে কোপার ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা।

Loading...