মেক্সিকোর বন্দুকধারীদের হামলায় নিহত ৫

মেক্সিকোর উত্তর-মধ্য অঞ্চলে বন্দুকধারীদের হামলায় নিহত ৫

মেক্সিকোর উত্তর-মধ্য অঞ্চলে বন্দুকধারীরা একটি বাড়িতে হামলা চালিয়েছে। এ ঘটনায় ১৪ বছরের এক কিশোরসহ ৫ জন নিহত ও আট মাস বয়সী এক শিশুর আহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় কর্তৃপক্ষ রোববার এ তথ্য নিশ্চিত করেছে বলে এবিসি নিউজের এক প্রতিবেদনে জানানো হয়।

 

মেক্সিকোর গুয়ানাজুয়াতো রাজ্যের প্রসিকিউটররা জানিয়েছেন, শনিবার অপাসেও এল গ্রান্ডি শহরে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হয়ে পাঁচজন নিহত হয়েছেন। এদের মধ্যে তিনজন নারী, একজন পুরুষ ও এক শিশু রয়েছে।

 

 

অপরদিকে গুলিবিদ্ধ শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

যে বাড়িতে হামলা চালানো হয়েছে সেখানে মাদক গ্যাংদের লেখা একটা চিঠি পাওয়া গেছে। জানা গেছে, মাদক গ্যাংরা ওই এলাকায় দীর্ঘ সময় গুলি চালিয়েছে।

অন্যদিকে পার্শ্ববর্তী শহর সিলাওতে একটি বাড়িতে তিনজন পুরুষ ও একজন নারীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া গেছে। তাদের বাড়িতে প্লাস্টিকের ব্যাগ ভর্তি মেথ পাওয়া গেছে। মেথ হচ্ছে মেক্সিকোর একটি পরিচিত মাদক। পুলিশ রোববার এ তথ্য জানিয়েছে।

 

কয়েক সপ্তাহ আগে মেক্সিকোতে মাদকচক্রের দুই পক্ষের গোলাগুলিতে এক ব্লগারসহ দুই পর্যটক নিহত হন। এসময় আহত হন আরও তিনজন। আহতদের মধ্যে দুজন জার্মানির ও একজন নেদারল্যান্ডসের বাসিন্দা ছিল। মেক্সিকোর ক্যারাবিয়ান উপকূলের তুলুম শহরের একটি রিসোর্টে ওই ঘটনা ঘটে।

 

Leave A Reply

Your email address will not be published.