রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দেখা মিলল স্টার জলসার অভিনেত্রী মীম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দেখা মিলল স্টার জলসার অভিনেত্রী মীম

কলকাতার টিভি চ্যানেল স্টার জলসার ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে গুলশানারা চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন বাংলাদেশের মেয়ে মোহনা মীম।

 

 

বর্তমানে মীম রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ‘জীবন পাখি’ চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। আত্মহত্যাবিরোধী কাহিনিনির্ভর সিনেমাটি পরিচালনা করছেন আসাদ সরকার। এতে মীমের সঙ্গে কেন্দ্রীয় চরিত্রে আছেন আজাদ আবুল কালাম।

 

পরিচালকের ভাষ্য, হতাশ তরুণদের জীবনমুখী করার বাসনা নিয়েই এর কাহিনি রচনা করেছি।

সিনেমার গল্পে দেখা যাবে, আত্মহত্যা করতে গিয়ে আজাদ আবুল কালামের হাতে ধরা পড়েন মীম। এরপর তাকে একটি অন্ধকার ঘরে বন্দি করে রেখে ভয়াবহ কিছু দৃশ্যের মুখোমুখি করেন আজাদ; যা মৃত্যুর চেয়েও ভয়ঙ্কর।

জলছবি মিডিয়ার প্রযোজনায় গত শুক্রবার (১২ নভেম্বর) থেকে রাজশাহীতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়াও সিনেমার বাকি অংশের শুটিং হবে জেলার গোদাগাড়ীর প্রেমতলী গ্রামে।

‘চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-এক’ বিজয়ী মোহনা মীম। মূলত, তিনি একজন নৃত্যশিল্পী। ইতোমধ্যে তার সিনেমায় অভিষেক হয়েছে। ২০১৫ সালে ‘লালচর’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন তিনি। বেশ কিছু একক নাটক ও টেলিছবিতেও কাজ করেছেন।

ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় স্টার জলসার ধারাবাহিকে যুক্ত হন মীম। সেখানেও পেয়েছেন সাফল্য। তার চরিত্রটি দর্শকপ্রিয়তা পেয়েছে। এবার ‘জীবন পাখি’ চলচ্চিত্রের মাধ্যমে ফের বড় পর্দায় আসতে চলেছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.