সম্পত্তি বিক্রি করে বিলাসবহুল বাড়ি কিনলেন মার্কিন অভিনেতা লিওনার্দো

সম্পত্তি বিক্রি করে বিলাসবহুল বাড়ি কিনলেন মার্কিন অভিনেতা লিওনার্দো

‘টাইটানিক’ খ্যাত মার্কিন অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। সম্প্রতি তার দীর্ঘদিনের সম্পত্তি ১০.৩ মিলিয়ন মার্কিন ডলারে বিক্রি করে দিয়েছেন। এরপর মালীবুতে নতুন একটি বাড়ি কিনেছেন। 

 

 

ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামা বলছে, বেভারলি হিলসে ৯.৯ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে তিনি বাড়িটি ক্রয় করেছেন। এতে আছে পাঁচটি শয়নকক্ষ, পাঁচটি বাথরুমসহ বেশ কিছু অভিজাত কক্ষ৷ এখানে আছে জাঁকজমকপূর্ণ জীবনের অনেক সুবিধা।

 

 

মার্কিন র্কিটেকচারাল ডাইজেস্ট অনুসারে, ১৯৩৬ সালে নির্মিত ৫,০০০ বর্গফুটের বাসস্থানটিতে প্রাথমিক শয়নকক্ষে একটি ক্যাথেড্রাল সিলিং, পেটা লোহার ব্যানিস্টার সহ একটি আকর্ষণীয় সর্পিল সিঁড়ি এবং একটি বারান্দা রয়েছে যা থেকে পুলের দৃশ্য উপভোগ করা যাবে।

 

 

যদিও বাড়িটি পুরানো বিশ্বের আকর্ষণে পূর্ণ। তবে রয়েছে আধুনিকতার ছোঁয়াও। বাড়িটিতে মার্বেল অ্যাকসেন্ট, আধুনিক আলোর ফিক্সচার এবং দুটি ওয়াইনকুলার সহ উচ্চ পর্যায়ের স্টেইনলেস স্টিলের সরঞ্জাম দিয়ে রান্নাঘর নির্মিত।

 

উপরের তলার প্রশস্ত শয়নকক্ষ রোদের আলোয় ভরে থাকে এবং অন্তর্নির্মিত তাক দিয়ে সাজানো। প্রাথমিক স্যুটের বিলাসবহুল সংলগ্ন বাথরুমে মার্বেল ওয়াল প্যানেলিং, একটি বাথ টাব এবং একটি বড় ঝরনা রয়েছে। নিচের তলায় লাউঞ্জিংয়ের জন্য অসংখ্য কক্ষ রয়েছে, যারমধ্যে একটি ফ্রেঞ্চ দরজা-ব্যাকড বিনোদন এরিয়াও রয়েছে। এটি সরাসরি বাইরের ডাইনিং স্পেসে খোলে। আগুনের গর্তের চারপাশে একটি লাউঞ্জ এরিয়া এবং একটি পুল রয়েছে।

 

 

পুলের বিপরীতে মূল কাঠামোর মতো একই শৈলীতে তৈরি একটি গেস্ট হাউস রয়েছে। যা দর্শনার্থীদের থাকার ব্যক্তিগত জায়গা।

 

অতিরিক্ত বিনোদনের জন্য আউটডোরে গ্রিল স্টেশন সংযুক্ত রয়েছে। বাড়ির বড় হেজগুলি বাইরের জায়গাকে যথেষ্ট গোপনীয়তা দেয়। বাড়ির প্রবেশ গেট কড়া নিরাপত্তা নিশ্চিত করছে। এই অভিনেতার সিনেমা ‘ডোন্ট লুক আপ’ ২৪ ডিসেম্বর নেটফ্লিক্সে স্ট্রিম হওয়ার কথা রয়েছে। নেটফ্লিক্সে স্ট্রিম হওয়ার আগে সিনেমাটি সীমিত থিয়েটারে রিলিজ হয়েছিল। সেটি সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। এটি ন্যাশনাল বোর্ড অফ রিভিউ এবং আমেরিকান ফিল্ম ইনস্টিটিউট থেকে ২০২১ সালের সেরা সিনেমার মধ্যে একটি হিসেবে নির্বাচিত হয়েছে।

 

 

 

 

ইমনের সঙ্গে সেই সিনেমা করছেন না মাহিয়া মাহি

 

নিশো-মেহজাবিনের বিরুদ্ধে মামলার প্রতিবেদন ২ ফেব্রুয়ারি

Leave A Reply

Your email address will not be published.