বোয়ালমারীতে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

ফরিদপুরের বোয়ালমারীতে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধে। এ ঘটনায় ওই পুত্রবধূ বাদী হয়ে শনিবার রাতে বোয়ালমারী থানায় মামলা করেছেন। পরে অভিযুক্ত শ্বশুরকে গ্রেফতার করে রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের গাছ ব্যবসায়ী ওই ব্যক্তি তার পুত্রবধূকে বিয়ের পর থেকেই বিভিন্ন সময় আপত্তিকর প্রস্তাব দিতেন। এনিয়ে মাঝেমধ্যে পারিবারিক কলহ দেখা দিত। গত ১২ জুন বাড়িতে কেউ না থাকার সুযোগে রাত ১০টার দিকে শ্বশুর তার পুত্রবধূকে নিজ কক্ষে ধর্ষণ করেন।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে শনিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বোয়ালমারী থানায় মামলা করেছেন। পরে ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর অভিযুক্তকে আদালতে হাজিরের জন্য রবিবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর অভিযুক্তকে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

Loading...