Ultimate magazine theme for WordPress.

হিট ছবির দেখা নেই, ঘরে জমেছে তিনটি বিলাসবহুল গাড়ি!

বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী নুসরাত ফারিয়া। ২০১৮ সালে কিনেছিলেন অডি এথ্রি মডেলের একটি গাড়ি। গাড়িটির ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে বেশ বিব্রতকর প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন। যার প্রেক্ষিতে মুখ খুলতেও বাধ্য হয়েছিলেন ফারিয়া।

এদিকে দুই বছর শেষ না হতেই এবার নুসরাত ফারিয়া কিনলেন টয়োটা সিএইচআর মডেলের নতুন একটি গাড়ি। গতকাল নীল রঙের গাড়িটির সামনে দাঁড়িয়ে হাসিমুখের একটি ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ক্যাপশনে লেখেন, ‘নিউ রাইড।’ দাম না জানালেও বাজারে আনুমানিক গাড়িটির দাম ৩০-৩৫ লক্ষ টাকা হবে।

ক্যারিয়ারে হিটের দেখা সেভাবে না পেলেও ফারিয়া এখন তিনটি বিলাসবহুল গাড়ির মালিক। গাড়িগুলো হলো টয়োটা জি করোলা, অডি এথ্রি ও সিএইচআর।

যেহেতু এবার তার বিলাসবহুল অডি গাড়ি কেনার স্বপ্ন মিটেছে। তাই এবার প্রশ্ন উঠেছে, কবে বিয়ে করবেন এ অভিনেত্রী। সেই প্রশ্নের উত্তরে বিয়ে নিয়ে এখনও নিশ্চিত কিছু জানাননি ফারিয়া।

উল্লেখ্য ২০১৫ সালে ‘আশিকী’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। প্রথম ছবি থেকে শুরু করে ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন ফারিয়া, কিন্তু কোন ছবিই তেমন বক্স অফিসে সফল হতে পারেনি।

এদিকে, ২০১৮ সালে শেষ মুক্তি পায় ‘ইন্সপেক্টর নটি কে’ ও চলতি মাসেই তার সর্বশেষ মুক্তি পাওয়া শাকিব খানের সাথে ‘শাহেনশাহ’-কোনটাই বক্স অফিস বা দর্শকের মনে জায়গা করতে পারেনি।

খুব আলোচনায় আসা কোন চলচ্চিত্রও তিনি করেননি, এরপরও তিন-তিনটি গাড়ি কিনে বেশ রহস্য তৈরি করছেন ফারিয়া।

Leave A Reply

Your email address will not be published.