Ultimate magazine theme for WordPress.

স্ত্রীকে হারালেন, এবার সন্তানও হাতছাড়া হলো সিদ্দিকের!

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমানের সঙ্গে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমের বিয়ে হয়েছিল প্রেম করে। তাদের সম্পর্কের শক্তি এতটাই দৃঢ় ছিল যে, স্পেনের বিলাসী জীবন ছেড়ে সিদ্দিকের সঙ্গে ঘর বাঁধতে বাংলাদেশে চলে এসেছিলেন মিম। ২০১২ সালের ২৪ মে তাদের বিয়ে হয়। ২০১৩ সালের ২৫ জুন তাদের ঘর আলো করে এক পুত্র সন্তানের জন্ম হয়, নাম আরশ হোসেন।

এরই মধ্যে গেল অক্টোবরে সিদ্দিকুর-মারিয়ার সাংসারিক টানাপোড়েনের খবর আসে। একজন অন্যজনের নামে তোলেন অভিযোগ। এরপর ডিভোর্সের পর দুজন নিজেদের মতো করে আলাদা আছেন।

এদিকে স্ত্রীকে হারানোর পর এবার হাতছাড়া হচ্ছে একমাত্র সন্তান আরশও। সাড়ে ছয় বছর বয়সী শিশু আরশ হোসেন তার মায়ের হেফাজতে থাকবে। আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে শিশুটিকে তার মা মারিয়া মিমের কাছে দিতে বাবা অভিনেতা সিদ্দিকুর রহমানকে বলা হয়েছে।

আজ বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন। শিশুটিকে হেফাজতে নিতে মা মারিয়া মিমের করা এক রিটের চূড়ান্ত শুনানি নিয়ে এ আদেশ দেওয়া হয়।

এর আগে আজ সকালে বাবার হাত ধরে শিশুটি আদালতে আসে। রায় ঘোষণার সময় মা মারিয়া মিম আদালতে উপস্থিত ছিলেন।

এদিকে আদালত জানায়, সপ্তাহে দুই দিন শিশুর বাবা সিদ্দিকুর রহমান তাকে নিয়ে আসতে পারবেন, সঙ্গে রাখতে পারবেন। শিশুটির অভিভাবকত্ব নিয়ে কোনো পক্ষ চাইলে সংশ্লিষ্ট আদালতে মামলা করার স্বাধীনতা থাকবে।

Leave A Reply

Your email address will not be published.