Ultimate magazine theme for WordPress.

সিটি নির্বাচনের পর ‘গণ্ডির’ প্রচারণায় আসছেন ফেলুদা

প্রচারণায় ঢাকা আসছেন ফেলুদাখ্যাত অভিনেতা সাব্যসাচী চক্রবর্তী। তবে তার এই প্রচারণা কোন রাজনৈতিক প্রচারণা নয়। ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের পর তিনি ঢাকায় আসছেন। পাঠক এ খবরে ভরকে যাওয়ার কিছু নেই। বন্ধুতের গল্প নিয়ে নির্মিত ছবির ‘গণ্ডি’ প্রচারণা চালাবেন এ গুনী শিল্পী।

জানা গেছে আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ফাখরুল আরেফীন খান পরিচালিত দ্বিতীয় ছবি ‘গণ্ডি’। ছবিটিতে ছবিটিতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন  অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও পশ্চিমবঙ্গের সব্যসাচী চক্রবর্তী। ছবিটির প্রচারণয় ৪ ফেব্রুয়ারি ঢাকায় আসছেন তিনি। মুক্তির আগ পর্যন্ত ঢাকায় ছবিটির প্রচারণার জন্য সময় দেবেন তিনি। ৭ ফেব্রুয়ারি হবে ছবিটির প্রিমিয়ার। সেখানেও সুবর্ণা মুস্তাফা ও গণ্ডির অন্যান্য অভিনয়শিল্পীদের সঙ্গে উপস্থিত থাকবেন সব্যসাচী।

নিমার্তা সূত্রে জানা গেছে, অবসরে থাকা দু’জন নারী পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কিভাবে নেয় এমন গল্প নিয়েই নির্মিত হয়েছেন ছবি ‘গণ্ডি’। ছবিটি সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে।

সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটির পোস্টার। পোস্টার প্রসঙ্গে পরিচালক বলেন, একটি সিনেমার আউটলুক হচ্ছে পোস্টার। সিনেমাকে যদি একটা বই হিসেবে বিচার করি, তাহলে পোস্টার হলো তার প্রচ্ছদ। আমরা চেষ্টা করেছি গতানুগতিক ধারার বাইরে ভিন্নভাবে সিনেমাটিকে পোস্টারের মাধ্যমে দর্শকের কাছে তুলে ধরতে। আশা করছি ছবিটি দেখতে দর্শকরা প্রেক্ষাগৃহে আসবেন।

সিনেমাটিতে সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র। এতে আরও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জি

Leave A Reply

Your email address will not be published.