Ultimate magazine theme for WordPress.

‘সালমানের বাচ্চা হয়নি কে বলেছিল? সামিরার পেটে বাচ্চা এসেছিল!’

সালমান শাহর মৃত্যুরহস্য নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দেওয়া প্রতিবেদন প্রত্যাখ্যান করেছে তার পরিবার।

সোমবার পিবিআইর সংবাদ সম্মেলনের পরপরই ম্যানচেস্টারে অবস্থান করা নীলা চৌধুরী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, এই প্রতিবেদন মনগড়া। এটা আমি মানি না, মানবো না।

সালমান শাহর পরিবারের অন্য সদস্যরাও বলেছেন পিবিআইর উল্লিখিত তদন্ত প্রশ্নবিদ্ধ।

নীলা চৌধুরী বলেন, তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে কোর্টে। কোর্ট আমাদের তারিখ দেবে, সেখান থেকে আমরা প্রতিবেদন গ্রহণ করবো। আমি গ্রহণ করার পর জনগণ জানবে।

তিনি আরও বলেন, আমার ছেলের বাচ্চা হবে কি হবে না কে বলেছে? বিয়ের চার বছর, ইমনের বয়স চব্বিশ বছর। এরমধ্যেই বাচ্চা হবে কি হবে না ডিক্লেয়ার হয়ে গেল?

নীলা চৌধুরী এক টেলিভিশনের সাথে কথা বলতে গিয়ে বলেন, ইমনের বাচ্চা হবে না এসব কথা কেন? আর বাচ্চা হয়নি কে বলেছিল? সামিরার পেটে বাচ্চা এসেছিল। চট্টগ্রামে গিয়ে সামিরা ওয়াশ করে পরেরদিন চলে আসে।

তিনি বলেন, ইমনের বাসায় আমি কাজের মেয়ে-ছেলে এনে দিয়েছিলাম। সামিরার মা তাদের সরিয়ে দিয়েছিল। আমি মিথ্যা বলি না। আমি রোজা রয়েছি। ইমন মারা যাওয়ার পর আমি সপ্তাহে দুইদিন রোজা রাখি। আজীবন রোজা রেখে যাবো।

দেশের নামকরা চিত্রপরিচালক আলমগীর কুমকুম সালমান শাহর মামা। তিনি পিবিআইর সংবাদ সম্মেলনের পর গতকাল এক প্রতিক্রিয়ায় বলেন, সামিরাকে (সালমানের সাবেক স্ত্রী) ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নেওয়ার একরাতের মধ্যেই তাকে (সালমান) সরিয়ে দেওয়া হয়।

Leave A Reply

Your email address will not be published.