Ultimate magazine theme for WordPress.

সন্তান নেওয়ার পরিকল্পনায় প্রিয়াঙ্কা-নিক

এবার সন্তান নেওয়ার পরিকল্পনা শুরু করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ইন্টারনেটে এই সেলেব দম্পতির ছবি মুহূক্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। মাঝে গুজব রটেছিল, প্রিয়াঙ্কা নাকি মা হতে চলছেন। কিছুদিন আগেই ধুমধাম করে স্ত্রীর জন্মদিন পালন করলেন নিক। সম্প্রতি, প্রথম সন্তান নেওয়ার ব্যপারে দুজনেই আগ্রহী বলে জানা গিয়েছে। 

সূত্রের খবর, কিছুদিনের মধ্যেই যে তাদের সন্তান হবে, তা নয়, কিন্তু এই মুহূর্তে এটি তাদের জন্য গুরুত্বপূর্ণ নয় বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা ও নিক। জোনাস ব্রাদ্রাস রিইনিয়নের সাফল্যের পর মিউজিক ট্যুরে ব্যস্ত নিক জোনাস। অন্যদিকে, সোনালি বোসের পরবর্তী ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক -তে দেখা যাবে দেশি গার্লকে। 

বিভিন্ন অনুষ্ঠানে প্রিয়াঙ্কার কাছে প্রশ্ন করা হয়, কবে তিনি সন্তান নেবেন? প্রায় সময়ই জবাবে ‘দেশি গার্ল’ বলেন, ‘আমরা দুজনই জানি যে সন্তান নিতে হবে। কিন্তু সেটা নিয়ে এক্ষুণি চিন্তাভাবনা করিনি। আমরা এমনিতেই খুব ব্যস্ত। স্বাভাবিক নিয়মে সময় মতোই সন্তান নেব। যখন সময় হবে, তখনই সেটা হয়ে যাবে।’

গত ২ ডিসেম্বর ভারতের রাজস্থান প্রদেশের যোধপুরের উমেদ ভবন প্যালেসে জাঁকজমকভাবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে হয়। একবার হিন্দু রীতিতে আরেকবার খ্রিষ্টান রীতিতে বিয়ে হয় তাদের।

Leave A Reply

Your email address will not be published.