Ultimate magazine theme for WordPress.

সদলবলে ভারত ছাড়লেন আমির খান

প্রতিনিধি মুম্বাই ১১ আগষ্ট ২০২০

আরও অপেক্ষায় রাখতে চলেছেন আমির খান। তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে এক বছর দেরিতে। আমিরের ছবিটি এ বছর ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে ছবিটি পিছিয়ে ২০২১ সালে বড়দিনে বড় পর্দায় মুক্তি দেওয়া হবে। ‘লাল সিং চাড্ডা’র শুটিং শেষ করতে দেশ ছাড়লেন আমির। ছবির শুটিংয়ের জন্য তিনি এই মুহূর্তে তুরস্কে আছেন। এর আগে ‘বেল বটম’ ছবির শুটিংয়ের জন্য লন্ডনে পাড়ি জমিয়েছিলেন অক্ষয় কুমার।

‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিংয়ে আমির খান। ছবি: ইনস্টাগ্রাম

‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিংয়ে আমির খান।

আমির খান অভিনীত এ ছবি হলিউডের অত্যন্ত জনপ্রিয় ছবি, টম হ্যাঙ্কস অভিনীত অস্কারজয়ী ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক। কলকাতা, দিল্লি, রাজস্থান, অমৃতসর ও চণ্ডীগড়ে ইতিমধ্যে ‘লাল সিং চাড্ডা’ ছবির কিছু অংশের শুটিং হয়ে গিয়েছিল। কিন্তু করোনার কারণে মাঝপথে ছবির শুটিং বন্ধ হয়ে যায়। ছবির ৪০ শতাংশ শুটিং এখনো বাকি আছে। তাই এবার বাকি অংশের শুটিং শেষ করতে আমির সদলবল তুরস্কে পৌঁছে গেছেন। তুরস্কের পর তিনি পাড়ি জমাবেন জর্জিয়াতে।

সিনেমার দল নিয়ে তুরস্ক গেলেন আমির। ছবি: ইনস্টাগ্রাম

সিনেমার দল নিয়ে তুরস্ক গেলেন আমির। ছবি: ইনস্টাগ্রাম

‘লাল সিং চাড্ডা’ ছবির এই পর্যায়ের শুটিং হওয়ার কথা ছিল লাদাখে। কিন্তু ভারত-চীন সীমান্তে উত্তেজনার কারণে এখানে এখন শুটিং করা সম্ভব নয়। তাই নির্মাতারা লাদাখে শুটিংয়ের পরিকল্পনা বাতিল করেন। আর তাঁরা ছবির অবশিষ্ট অংশের শুটিংয়ের জন্য তুরস্ককে বেছে নেন। আমির খান ছাড়া এ ছবিতে কারিনা কাপুর খান, মোনা সিং আর দক্ষিণের সুপারস্টার বিজয় সেতুপতি আছেন। ‘লাল সিং চাড্ডা’ ছবিটি পরিচালনা করছেন আদভাইত চন্দন।

Leave A Reply

Your email address will not be published.