Ultimate magazine theme for WordPress.

শবনম বুবলি কি অন্তঃসত্ত্বা?

ঢালিউডের নায়িকা শবনম বুবলি। সংবাদ পাঠিকা থেকে শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে পথ চলা শুরু করেন তিনি। এরপর একে একে বেশ কিছু সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেন এই অভিনেত্রী।
সম্প্রতি বুবলিকে নিয়ে একটি গুঞ্জন ভারী হয়েছে, শোনা যাচ্ছে বুবলি নাকি এখন অন্তঃসত্ত্বা। এরপর থেকে নায়িকাকে নিয়ে সমালোচনার বন্যা বইছে সোশ্যাল মিডিয়ায়। কারণ বুবলিকে নিয়ে আগে থেকে শাকিব খানের প্রেমের গুঞ্জন। তবে তার বিয়ে নিয়ে কোন গুঞ্জন সামনে আসেনি।
মূলত শাকিব খানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন জোরালো হয়েছে কারণ বুবলি শুরু থেকে তাকে ছাড়া কোন সিনেমাই অভিনয় করছিলেন না। তবে কিছুদিন ধরে বুবলি নাম লেখিয়েছেন নতুন এক সিনেমায়। যেখানে তার নায়ক নিরব। এরপর থেকে শাকিবকে নিয়ে বুবলির গুঞ্জন অনেকটা চাপা পড়ে।
তবে বুবলির অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনটি নিয়ে এখন চলচ্চিত্র পাড়ায় বাতাস ভারী হয়ে উঠেছে। এই গুঞ্জনের সত্যতা কতটুকু, কবে মিলবে তা নিশ্চিত হওয়া না গেলেও বিএফডিসিতে তিনি শুটিং করছেন কড়া নিরাপত্তায়। আর এর থেকেই সবার মনে প্রশ্ন উকিঁ দিতে থাকে বুবলির অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি।
ঘটনা হলো, কয়েকদিন আগে বিএফডিসিতে বুবলি এসেছিলেন শুটিং করতে। যা দেখে হতবাক উপস্থিত সবাই। যেখানে কড়া নিরাপত্তায় শুটিং করেছেন তিনি।
এই সময় প্রশ্ন উঠেছে- হঠাৎ করে কেন এমন নিরাপত্তা? কেনোই বা বুবলি নিজেকে লুকিয়ে রাখছেন? একই প্রশ্ন উঁকি দিয়েছে শুটিং বয়দের মনেও।
কারণ, এর আগে শাকিব অপুর প্রেমও ছিল ঠিক এমন। গোপন ছিল তাদের প্রেমের বিষয়, বিয়ের বিষয় এমনকি সন্তান দুনিয়াতে আনার বিষয়টিও। তাই বুবলিরও কী একই হাল হয়েছে, এখন সেটিই ভাবছেন সমালোচকরা। যাই হোক, সময় হলেই জানা যাবে আরো একটি নতুন গল্প।

Leave A Reply

Your email address will not be published.