Ultimate magazine theme for WordPress.

রিসেন্ট ফটোশ্যুটে অপু বিশ্বাসের চমক!

ঢাকাই চলচ্চিত্রে ঢালিউড কুইন হিসেবেই পরিচিত অপু বিশ্বাস। এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞানচিত্রসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে যুক্ত হচ্ছেন। তারই ধারাবাহিকতায় এবার সবাইকে চমকে দিয়ে ‘ফ্যাশন ওয়ার্ল্ড’-এর মডেল হলেন এই অভিনেত্রী।

অন্যদিকে, মডেলিং থেকে অভিনয়ে এসেছেন গোলাম কিবরিয়া তানভীর। ছোটপর্দার দর্শকদের কাছে তিনি পরিচিত মুখ। মাঝেমধ্যে মডেলিং ভুবনে ঢুঁ মারেন।

নতুন খবর হচ্ছে, অপু বিশ্বাস ও তানভীর সম্প্রতি ‘ফ্যাশন ওয়ার্ল্ড’ নামের একটি ফ্যাশন হাউজের ফটোশুটে অংশ নিয়েছেন। ঈদ উপলক্ষে ব্রাইডাল শুট করেছেন তারা। ফটোগ্রাফি করেছেন আনোয়ার হোসাইন এনাম।

এ প্রসঙ্গে তানভীর বলেন, অপু দিদির সঙ্গে প্রথমবার কাজ করে খুব ভালো লেগেছে। আমরা হাসি ঠাট্টার মধ্যেই কাজ শেষ করেছি। তিনি এতো জনপ্রিয় একজন নায়িকা, তার সঙ্গে না মিশলে বুঝতাম না। তবে প্রথমদিক তার সঙ্গে ক্যামেরায় দাঁড়াতে একটু নার্ভাস ছিলাম। কিন্তু পরে দিদির আন্তরিকতায় নার্ভাসনেস কেটে গেছে।

অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

Leave A Reply

Your email address will not be published.