Ultimate magazine theme for WordPress.

‘যখন শপিং করতে যাই, তখন নানারকম বাজে অভিজ্ঞতা হয়’

বৈচিত্রময় অভিনয় দিয়ে মাতিয়ে সময়ের সেরা অভিনেত্রীদের একজন মেহজাবিন চৌধুরী। নতুন খবর হলো এবার প্রথমবারের মত নাটকের গল্প ও চিত্রনাট্যও করেছেন তিনি। ‘থার্ড আই’ নামের নাটকটি পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস।

গেল ২৬ ও ২৭ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরা ও বনানীতে নাটকটির শুটিং শেষ হয়েঝে। নাটকের গল্প লিখার পাশাপাশি এতে মূল চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন নিজেই। নাটকটিতে তাকে দেখা যাবে একজন নারী বিক্রয়কর্মীর চরিত্রে।

মেহজাবিন বলেন, ‘একজন নারী হিসেবে আমি সবসময়ই সচেতন থাকি। আর এই গল্প ভাবনাটা আমার মাথায় এসেছে আরও কয়েকবছর আগেই। বিভিন্ন সময় আমরা যখন শপিং করতে যাই, তখন নানারকম বাজে অভিজ্ঞতা হয়।

তাই আমি কখনও শপিং করতে গেলে বা শুটিংয়ের জন্য হলেও কোন চেঞ্জিং রুমে ড্রেস চেঞ্জ করতে ইচ্ছুক না। প্রয়োজনে সেটা আমার গাড়িতে করবো নাহলে অন্য কোথাও না। এমন ভাবনাটা সবসময় আমার মাথায় কাজ করতো। সেই ভাবনা উঠে এসেছে নাটকে। এটাই আমার প্রথম লেখা নাটক।’

নারী দিবস উপলক্ষে নির্মিত এই নাটকটিতে মেহজাবিন ছাড়াও আরও অভিনয় করেছেন মনির খান শিমুল, আবির মির্জা প্রমুখ। আগামী ৮ মার্চ নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

Leave A Reply

Your email address will not be published.