Ultimate magazine theme for WordPress.

মেয়ে ত্রিশালার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন সঞ্জয়?

বড় মেয়ের সঙ্গে কোনও সম্পর্ক নেই সঞ্জয়ের। সব সম্পর্কই একেবারে ছিন্ন করলেন অভিনেতা! সম্প্রতি এমনই গুঞ্জনই শোনা যাচ্ছে বলি মহলে। মেয়ে ত্রিশালার সঙ্গে কোনও কথা হয় না সঞ্জয়ের। অনেকদিন হল তিনি আর ত্রিশালা একে অপরের সঙ্গে যোগাযোগ রাখেন না। 

যদিও কিছুদিন আগে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। এমনকি ভারতেও এসেছিলেন ত্রিশালা। কিন্তু কেন হঠাৎ এমনটা ঘটল তা জানালেন অভিনেতার কাছের বন্ধু। 

সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ত্রিশালার সঙ্গে সঞ্জুর কোনও যোগাযোগ নেই। তারা একে অপরের সংস্পর্শে আর থাকেন না। ত্রিশালা আমেরিকায় থাকে। এমনকি বলিউডে আসার কোনও ইচ্ছে নেই তার।

সঞ্জয়ের দত্তের বন্ধু জানান, অনেকদিন আগেই তাদের মধ্যে সমস্ত সম্পর্ক শেষ হয়ে গেছে। ত্রিশালার জীবনে কী ঘটছে তা সঞ্জু জানে না। এমনকি ত্রিশালাও কোনও খোঁজ খবর নেয় না। ছোট থেকেই সে একাই বড় হয়েছেন। প্রত্যক্ষ বা পরোক্ষ তাদের মধ্যে কোনও যোগাযোগ নেই। 

এদিকে কয়েক দিন আগে সঞ্জয় দত্তের ৬০তম জন্মদিনে পরিবার, ইন্ডাস্ট্রির বন্ধুকুল ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন ‘সঞ্জু বাবা’।  কিন্তু বাবাকে শুভেচ্ছা জানাননি ত্রিশালা। এমনকী, সামাজিক মাধ্যমেও নয়।

সঞ্জয় দত্ত ও তার প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশালা দত্ত। মেয়ের জন্মের পর ১৯৯৬ সালে মস্তিষ্কের ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রিচা শর্মার। মায়ের মৃত্যুর পর যুক্তরাষ্ট্রে দাদা-দাদির কাছে বড় হন ত্রিশালা।

Leave A Reply

Your email address will not be published.