Ultimate magazine theme for WordPress.

‘মগজ ধোলাই হয়েছে, দীপিকা ইডিয়ট’

ভারতের রাজধানী দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (জেএনইউ) হামলায় শিকার পড়ুয়াদের পাশে থাকার বার্তা নিয়ে মঙ্গলবার সন্ধ্যায়সবরমতী টি-পয়েন্টে ছাত্রছাত্রীদের জমায়েতে পৌঁছলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষের পাশে দাঁড়িয়েই প্রতিবাদে সামিল হলেন তিনি। আর এই ঘটনা নিয়ে পক্ষে-বিপক্ষে তীব্র টানাপোড়েন শুরু হয়েছে। 

বলিউডের বেশ কয়েকজন তারকা দীপিকাকে সমর্থন করেছেন। আবার কোনও কোনও সেলিব্রিটি দীপিকার এই পদক্ষেপের সমালোচনা করেছেন। দীপিকার জেএনইউ-তে যাওয়া নিয়ে ট্যুইটারে তারা সমালোচনা  করেছেন।

অভিনেত্রী পায়েল রোহতগি ট্যুইটে লিখেছেন, ‘একদিকে দীপিকার বাবা ভারতের জন্য সোনার পদক জিতেছেন। অন্যদিকে, দীপিকা ভারতকে টুকরো করতে চাওয়া শক্তিগুলির পাশে দাঁড়িয়েছেন। শেষপর্যন্ত দীপিকা প্রমাণ করে দিয়েছেন যে, তিনি আলিয়া ভাটের সেরা বন্ধু’।

এর আগে এক ট্যুইট করে পায়েল লিখেছিলেন, ‘জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সভানেত্রীর সঙ্গে দেখা করার ব্যাপারে মেঘনা গুলজার দীপিকার মগজ ধোলাই করেছেন। দীপিকাকে আমার ইডিয়ট মনে হচ্ছে।

দীপিকা জেএনইউ-র পড়ুয়াদের সমর্থন করার পর তার আসন্ন সিনেমা ‘ছপাক’ বয়কটের ডাক দিয়েছে কেউ কেউ। সোস্যাল মিডিয়ায় কিছু ইউজার এই ঘটনাকে দীপিকার সিনেমা প্রচারের মাধ্যম হিসেবে আখ্যা করেছেন। 

Leave A Reply

Your email address will not be published.