Ultimate magazine theme for WordPress.

ভালোবাসা দিবসের আগ মুহূর্তে তাহসান-মিথিলার স্ট্যাটাস ভাইরাল

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গেল ৬ ডিসেম্বর কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জীকে দ্বিতীয় বিয়ে করেন মিথিলা। এরইমধ্যে নবদম্পতি সুইজারল্যান্ডে হানিমুনও সেরে নিয়েছেন।
মিথিলার প্রথম সংসারের একমাত্র আদুরে কন্যা আইরা এখন থাকে বাবা তাহসানের কাছে।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন তাহসান ও মিথিলা।

গেল শনিবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের একটি গান ‘স্মৃতির ফানুস’র একটি ভিডিও শেয়ার করে তাহসান ক্যাপশনে লিখেন- ‘বছরের প্রথম গান ‘স্মৃতির ফানুস’। ভালোবাসা দিবসের আগাম শুভেচ্ছা।’

এদিকে ভেলেন্টাইনস ডে সামনে রেখে ইনস্টাগ্রামে স্বামী সৃজিতের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে ক্যাপশনে মিথিলা লিখেছেন- ‘ভালোবাসা দিবস উপলক্ষে ‘আমার আমি’র বিশেষ শোতে মিস্টার ও মিসেস মুখার্জিকে দেখুন।’

মিথিলার উপস্থাপনায় ‘আমার আমি’র বিশেষ এ পর্বের নাম রাখা হয়েছে ‘আমার আমি-আমার স্বামী’। বাংলাভিশনের স্টুডিওতে এরইমধ্যে পর্বটির দৃশ্যধারণ শেষ হয়েছে।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে বিশেষ এই পর্বটি প্রচার হবে বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.