Ultimate magazine theme for WordPress.

প্রয়াত শিল্পীদের নামে এফডিসিতে ৫ গরু কোরবানি

 গতবারের মতো এবারও অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়াচ্ছে শিল্পী সমিতি। আগেরবার ৩ গরু কোরবানি দেয়া হলেও সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, শিল্পী সমিতির আয়োজনে এবার পাঁচটি গরু কোরবানি দেয়া হবে।

চিত্রনায়ক জায়েদ খান বলেন, যারা সমিতির নিবন্ধিত শিল্পী তারা কোরবানির মাংস পাবেন। এর সঙ্গে চিনি, চাল, সেমাই এগুলো ঈদের শুভেচ্ছা প্যাকেট বানিয়ে সমিতির তালিকাভুক্ত সদস্যদের বাসায় পৌঁছে দেয়া হবে। ঈদের দিন নামাজ শেষে এফডিসিতে গরুগুলো কোরবানি দেয়া হবে। 

৮ জুলাই (বৃহস্পতিবার) সকালে জায়েদ খান বলেন, ‌‘গতবার শিল্পী সমিতির থেকে ৩টি গরু কোরবানি দেওয়া হয়েছিল। আর একটি দিয়েছিলেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল ভাই। এবার আমরা শিল্পী সমিতির পক্ষে ৫টি গরু কোরবানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কাল (৯ আগস্ট) গরু কিনতে যাওয়ার কথা আছে।’

তিনি বলেন, সমিতির পক্ষ থেকে আমি নিজেই কোরবানির বিষয়টি তদারকি করবো। গরু কোরবানির ব্যাপারে আমিসহ আরও কয়েকজন আর্থিকভাবে সহযোগিতা করছেন। তাদের নাম প্রকাশ করতে চাইনা।

গত বছর নায়করাজ রাজ্জাক, জসিম, সালমান শাহ, মান্না, জাফর ইকবাল, রানী সরকার, রোজি সিদ্দিকী, খলিলউল্লাহ খান, আমির হোসেন বাবুসহ আরও অনেক প্রয়াত শিল্পীদের নামে কোরবানি দিয়েছিল শিল্পী সমিতি।

Leave A Reply

Your email address will not be published.