Ultimate magazine theme for WordPress.

প্রতিদিন ২০০ অশ্লীল প্রস্তাব পাচ্ছেন সানি লিওন!

সাবেক পর্ন তারকা সানি লিওন বলিউডে পা রেখেছেন বেশ আগেই। তবে এখনও অনেকে তাকে পর্ন তারকািই মনে করে; তাইতো প্রতিদিন তার ফোনে আসে দুই’শ অশ্লীল প্রস্তাব!

তবে ঘটনা একটু অন্য রকম। সম্প্রতি সানি লিওন কাজ করেছেন কৃতী শ্যানন এবং দিলজিৎ দোসাঞ্জ অভিনীত ‘অর্জুন পাতিয়ালা’ ছবিতে। ছবিটি মুক্তি পায় গত শুক্রবার (২৬ জুলাই)। এ ছবির এক দৃশ্যে দেখা যায়, সানি লিওন একটি ফোন নম্বর আওড়াচ্ছেন। আর এখানেই ঘটে বিপত্তি। বক্স অফিসে ছবিটি তেমন সাড়া না ফেলতে পারলেও ভাইরাল হয়েছে এই ফোন নম্বরটি। 

আর এই ছবির কারণে বিড়ম্ভনায় পড়েছেন ফোনটির আসল মালিক, যার নাম  পীতমপুরার পুনিত আগরওয়াল। দিল্লির এ ব্যক্তি ফোন ধরতে রীতিমতো হিমশিম খাচ্ছেন। তাকে ফোন করে সানি লিওন ভেবে দেয়া হচ্ছে অশ্লীল প্রস্তাব।

এই প্রসঙ্গে পুনিত জানান, ২৬ জুলাই থেকে হঠাৎ করে এত অচেনা নম্বর থেকে কেন ফোন পাচ্ছেন তা তিনি প্রথমে বুঝতে পারেন নি। তার কাছে ফোন করে সবাই সানি লিওনকে চাচ্ছেন। অনেকের আবদার কথা বলিয়ে দিতেই হবে। আবার অনেকে একধাপ এগিয়ে রীতিমতো অশ্লীল প্রস্তাব দিয়ে বসেছেন। এ সংখ্যাটা দৈনিক দুই’শ হবে বলেও জানান তিনি। 

পুনিত বিরক্ত হয়ে তার নিকটবর্তী থানায় অভিযোগও দায়ের করেছেন। তবে পুলিশের কাছ থেকেই তিনি সহযোগিতা পাচ্ছেন না। তাই এখন অনুমোদন না নিয়ে ছবিতে ফোন নম্বর ব্যবহারের জন্য ছবিটির নির্মাতাদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন তিনি। 

Leave A Reply

Your email address will not be published.