Ultimate magazine theme for WordPress.

পরিস্কার রাস্তা ঝাড়ু দিয়ে ট্রল অঞ্জনা, জানালেন কারণ

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ডেঙ্গু বিস্তার রোধে নানামুখী পদক্ষেপ ও কর্মসূচি গ্রহণ করেছে তারকা ও সরকারি-বেসরকারি বিভিন্ন কর্মীরা। যারা পরিস্কার রাস্তায় ঝাড়ু দিয়ে সচেতনতা বৃদ্ধির বার্তা দিচ্ছিলেন।

শিল্পী সমিতির এই কর্মসূচির সমালোচনার তীরে বিদ্ধ হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী অঞ্জনাও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ছবিতে অঞ্জনাকেও হাতে ঝাড়ু ধরা অবস্থায় দেখা যায়। বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন এই অভিনয়শিল্পী।

তিনি বলেন, আমাদের একটি ছবি ভাইরাল হয়েছে আমি জানি। কিন্তু এই ভাইরালটা কারা করছে? আমি বলবো অবশ্যই উদ্দেশ্যপ্রণোদিত এসব। সরকারের ভালো কাজের সমালোচনা করে যারা, তারা এসব ছবি ভাইরাল করে। নিজেরা কাজ করবে না, কিন্তু সিভিল সোসাইটির যারা সচেতনতা বৃদ্ধির জন্য এগিয়ে আসবে তাদের সমালোচনা করতে ছাড়বে না। 

পরিস্কার রাস্তা ঝাড়ু দেয়া প্রসঙ্গে অঞ্জনা বলেন, আমারা কিছু প্রতিকী কর্মসূচি পালন করেছি। সাধারণ মানুষ জন যাতে আশেপাশের ময়লা পরিস্কার করে। এরা নিজেরা পরিস্কার পরিচ্ছন্নতায় অংশ নেবে না কিন্তু সমালোচনায় সবার আগে থাকবে।

নতুন কর্মসূচি নিজে অঞ্জনা জানালেন, আমাদের পরিকল্পনা একটা রয়েছে। যেহেতু এখন প্রচুর রক্ত প্রয়োজন হচ্ছে, আমরা একটা রক্ত ক্যাম্পেইনের অনুষ্ঠান করতে চাই।

Leave A Reply

Your email address will not be published.